এক হতে পারেনি আনোয়ার খোকন

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৫ পিএম, ২৩ জুন ২০২১ বুধবার

এক হতে পারেনি আনোয়ার খোকন

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভক্ত কর্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ। অন্য সময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে একসাথে কর্মসূচি পালন কররেও এবার প্রতিষ্ঠাবার্ষিকীতে আলাদা কর্মসূচি পালন করেছেন তারা।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ২নং রেলগেইট এলাকার আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন করলেও অ্যাডভোকেট খোকন সাহা অফিসের বাইরে গিয়ে অন্য জায়গায় প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন করেছেন।

সূত্র বলছে, বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল ২৩ জুন বুধবার। আর এই আওয়ামী লীগের প্রতিষ্ঠালগ্নের সাথে নারায়ণগঞ্জের নামটি জড়িত রয়েছে। আওয়ামী লীগের প্রতিষ্ঠার আগে কয়েকবার নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গা সভা করে গেছেন। সে হিসেবে নারায়ণগঞ্জকে আওয়ামী লীগের জন্মজেলা বলা হয়ে থাকে। কিন্তু আওয়ামী লীগের জন্মজেলা নারায়ণগঞ্জে প্রায় সময় আওয়ামী লীগের বিভক্তি দেখা যায়।

তারই ধারাবাহিকতায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বুধবার সকালে ২নং রেলগেইট এলাকার আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করা হয়েছে। যেখানে মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের একাংশ উপস্থিত ছিলেন।

অন্যদিকে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার নেতৃত্বে আলাদাভাবে অন্য জায়গায় শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করা হয়েছে। এদিন সকালে পুরাতন কোর্ট এলাকায় অ্যাডভোকেট খোকন সাহার রাজনৈতিক কার্যালয়ে সামনে স্থাপিত প্রতিকৃতিতে ফুলের তোড়া দিয়ে এই শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করা হয়। এখানেও মহানগর আওয়ামী লীগের দুই একজন নেতা সহ অঙ্গসংগঠনের কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জানা যায়, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা প্রায় সময়ই আলাদাভাবে কর্মসূচি পালন করে থাকেন। মাঝে মাঝে একসাথে তাদের দেখা মিললেও কিছুদিন পর ফের তারা আলাদা হয়ে যান। আর এভাবেই চলে আসছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যক্রম।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও