মামলার কারণে স্ত্রীর জানাযায় অংশ নিতে পারেনি গিয়াস,ক্ষোভ হাবিবের

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১১:৫৯ পিএম, ১৬ জুলাই ২০২১ শুক্রবার

মামলার কারণে স্ত্রীর জানাযায় অংশ নিতে পারেনি গিয়াস,ক্ষোভ হাবিবের

রাজনৈতিক মামলার আসামী হওয়ার কারণে স্ত্রীর জানাযায় অংশগ্রহণ করতে পারেননি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন। সেই সাথে তার ছেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর সাদরিলও জানাযায় অংশ নিতে পারেনি।

আর এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব।

১৬ জুলাই শুক্রবার এক বিবৃতিতে শোক প্রকাশ করার পাশপাশি তিনি এই ক্ষোভ প্রকাশ করেন।

হাবিবুর রহমান হাবিব বলেন, চিরতরে না ফেরার দেশে চলে গেলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য গিয়াসউদ্দিন সাহেবের স্ত্রী। কিন্তু হেফাজতের মামলায় ফেরারী থাকার কারণে জানাযায় অংশ নিতে পারেননি গিয়াসউদ্দিন ও তার ছেলে মো. সাদরিল। এই বিষয়টা কতটা কষ্টদায়ক একমাত্র তারাই বলতে পারবেন।

তিনি আরও বলেন, গিয়াসউদ্দিন ভাই রাজনীতি করলেও তিনি কোনো সহিংসতার সাথে জড়িত থাকতে পারেন না। তিনি খুব ভদ্র মানুষ। তার ছেলেরা অত্যন্ত নিরীহ। কিন্তু শুধুমাত্র রাজনীতি করার কারণে তাদেরকে এই হয়রানির শিকার হতে হচ্ছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই নির্মমতার মুখোমুখি একদিন তাদের ও হতে হবে যারা আজ এই পরিবারটির সাথে করেছেন। কারণ আল্লাহ পাক ছাড় দেন কিন্তু ছেড়ে দেননা। সর্বোপরি আল্লাহ তাদেরকে ধৈর্য্য ধারণ করার শক্তি প্রদান করুক সেই কামনাই করছি।

প্রসঙ্গত গত ১৪ জুলাই নারায়ণগঞ্জ ৪ আসনের সাবেক সাংসদ ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোঃ গিয়াস উদ্দিনের স্ত্রী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও