‘সব দাঁত ফেলে দিবো’

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১১ পিএম, ১৮ জুলাই ২০২১ রবিবার

‘সব দাঁত ফেলে দিবো’

ফতুল্লার পাগলা তালতলা গরুর হাটে গরু বাধাকে কেন্দ্র করে পেশাদার অপরাধী কিলার আক্তার ও কয়েক সহোযোগিকে নিয়ে গরু বিক্রেতাদের মারধর করার অভিযোগ পাওয়া গেছে বহুল সমালোচিত বিতর্কিত শ্রমিক লীগ নেতা কাউছার আহম্মেদ পলাশের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে ফতুল্লার পাগলা তালতলাস্থ ট্রাক টার্মিনালের সামনের রাস্তায়। এ ঘটনায় হাট ইজাদার কমিটি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

জানা যায়, পাগলা তালতলাস্থ টার্মিনালে গরু বাধাকে কেন্দ্র করে শ্রমিক লীগ নেতা কাউছার আহম্মেদ পলাশ রোববার দুপুর একটার দিকে কিলার আক্তার সহ কয়েকজন সহোযোগি কে নিয়ে এসে ফরিদপুর থেকে হাটে আসা খলিল শেখ, ওসমান শেখ, আজগর মোল্লা মোয়াজ্জেম নামক চার গরু ব্যবসায়ীকে মারধর করে এবং গরু বাধার বাশ ভাংচুর করে সেখান থেকে তাদের কে তাড়িয়ে দেয়।

এদিকে এ ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পাওয়া যায়। ভিডিওটিতে পলাশ কে দাঁড়িয়ে থাকতে দেখতে পাওয়া যায়। এবং তিনি হাট কমিটির লোকজন কে গালমন্দের পাশাপাশি নিজ কমিটির সাধারণ সম্পাদককে ও গালমন্দ করেন।

এসময় তিনি বলেন, কোথায় সাধারণ সম্পাদক। পাছায় লাথি মেরে ওর পাছার সব দাঁত ফেলে দিবো। আমি সভাপতি হয়ে এখানে এসেছি অথচ সাধারণ সম্পাদক হয়ে সে কার..... ফালায়...........খারাপ লোক।’

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হাট কমিটি বিকেল সাড়ে পাচঁটার দিকে তালতলা মাদ্রাসা সংলগ্ন টার্মিনালের সামনে সাংবাদিক সম্মেলন করেন।

সাংবাদিক সম্মেলনে তারা বলেন, পূর্ব পরিকল্পিতভাবে শ্রমিক লীগ নেতা কাউছার আহম্মেদ পলাশ চিন্থিত সন্ত্রাসী পেশাদার কিলার আক্তার সহ কয়েক সহোযোগি সন্ত্রাসীকে নিয়ে তালতলা টার্মিনালের সামনে এসে কয়েকজন গরু ব্যবসায়ীকে মারধর করে এবং গরু বাধার বাশ ভাংচুর করে তাদেরকে তাড়িয়ে দেয়।

উপস্থিত ছিলেন হাট ইজারাদার মীর হোসেন মিরু, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী জসিমউদ্দিন, কুতুবপুর ইউনিয়নের ৪,৫,ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মোজাফফর, আব্দুল হক সিকদার, ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও