অর্ধশতাধিক মেধাবীদের পাশে ইশা ছাত্র আন্দোলন

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১১:২৮ পিএম, ১৮ জুলাই ২০২১ রবিবার

অর্ধশতাধিক মেধাবীদের পাশে ইশা ছাত্র আন্দোলন

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। রোববার (১৮ জুলাই) বেলা ১১টায় নগর কার্যালয়ে অর্ধ শতাধিক শিক্ষার্থীর মাঝে ঈদ উপহার প্রদান করা হয়। ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি এম শফিকুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এইচ এম মিরাজুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সাংগঠনিক সম্পাদক মাওলানা শামছুল আলম।

প্রধান অতিথি বলেন, বিগত বছর থেকেই করোনা ভাইরাস পরিস্থিতিতে ক্রমাগত লকডাউনের কারণে সাধারণ মানুষ প্রতিনিয়ত অর্থনৈতিক সংকটের সম্মুখীন হচ্ছে। রাষ্ট্রীয় পর্যায় থেকে ত্রাণ সামগ্রী গুটিকয়েক মানুষের জন্য সীমাবদ্ধ থাকলেও সবাই ঠিকমতো পাচ্ছে না। ইশা ছাত্র আন্দোলন তাদের সীমাবদ্ধ জায়গা থেকে বিগত বছর থেকেই সাধারণ জনগণ ও শিক্ষার্থীদের মাঝে ত্রাণ সহযোগিতার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার কর্মসূচি সত্যিই প্রশংসার দাবিদার।

সভাপতি বলেন, সারা বাংলাদেশেই ইশা ছাত্র আন্দোলন জনকল্যাণমুখী কাজে নিজেদের সম্পৃক্ত রেখেছে। অর্থনৈতিক সমস্যা থেকে শুরু করে শিক্ষার্থীদের বহুমুখী সমস্যা নিরসনের লক্ষ্যে ইশা ছাত্র আন্দোলন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অর্থনৈতিক সংকটের কারণে যেনো গরীব শিক্ষার্থীরা হাসিমুখে ঈদ উদযাপন করতে পারে সেই জায়গা থেকে ইশা ছাত্র আন্দোলন- নারায়ণগঞ্জ মহানগর শাখা প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সহ-সভাপতি মুহা মাহাদী হাসান, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক এইচএম শাহীন আদনান, প্রকাশনা ও দফতর সম্পাদক শরীফ হুসাইন, অর্থ ও কল্যাণ মুহাম্মাদ তারেক হাসান, বিশ্ববিদ্যালয় সম্পাদক আব্দুর রাজ্জাক, কওমী মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ আবুল হাসিম, আলিয়া মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ এমএম জাহিদ হাসান, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ মিজানুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ ইফতি আলম, সদস্য মুহাম্মাদ মাহবুবুর রহমান ও সদস্য মুহাম্মাদ খালেদ সাইফুল্লাহ সানভীর।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও