মেয়র প্রার্থী হবেন জাপা নেতা গিয়াস

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৩ পিএম, ৩১ আগস্ট ২০২১ মঙ্গলবার

মেয়র প্রার্থী হবেন জাপা নেতা গিয়াস

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে এককভাবে প্রার্থী দেয়ার সক্ষমতা জাতীয় পার্টির আছে বলে মনে করছেন জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক রোটারিয়ান গিয়াসউদ্দিন চৌধুরী। রংপুরের পর নারায়ণগঞ্জকেই জাতীয় পার্টির ঘাঁটি হিসেবে ধরা হয়। এখানে ৫টি সংসদীয় আসনের দুটিই আমাদের দখলে। ইউনিয়ন পরিষদের আমাদের চেয়ারম্যান রয়েছে। তাই যারা জাতীয় পার্টির প্রার্থী দেয়ার সক্ষমতা নিয়ে প্রশ্ন তোলে তাদের উদ্দেশ্যে বলতে চাই, দল যদি মনে করে তাহলে আসন্ন সিটি নির্বাচনে মেয়র পদে নির্বাচন করতে প্রস্তুত আছি।

তিনি বলেন, দেশের প্রধান বিরোধী দল হিসেবে জাতীয় পার্টির শক্ত অবস্থান রয়েছে নারায়ণগঞ্জে। ভোটের রাজনীতিতে আমরা যেমন ফ্যাক্টর তেমনি সাংগঠনিকভাবেও শক্তিশালী। তাই দলের হাইকমান্ড ও জেলার শীর্ষ নেতারা চাইলে সিটি নির্বাচন করার মতো সক্ষমতা আমাদের রয়েছে। আমাদের নেতা এমপি সেলিম ওসমান বলেছেন, সিটি নির্বাচন নিয়ে তফসিল ঘোষণার পরই সিদ্ধান্ত দেবেন। আমরাও সেই অপেক্ষায় আছি। দল যদি মনে করে আমাকে দিয়ে নির্বাচন করাবে তাহলে আমি প্রস্তুত। অন্য কাউকে দিলে তার জন্য কাজ করতেও প্রস্তুত।

তিনি আরও বলেন, পঞ্চায়েত থেকে শুরু করে শিক্ষাক্ষেত্রে সামাজিক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে কাজ করে চলেছি। মানুষের সেবা করার উদ্দেশ্য নিয়েই রাজনীতি করি। জাতীয় পার্টি নারায়ণগঞ্জের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল। নির্বাচনমুখী দল। আমরা আমাদের শীর্ষ নেতাদের সিদ্ধান্ত অনুসারে কাজ করতে আগ্রহী।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও