মেয়রে বিএনপি প্রস্তুত

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৪ পিএম, ৮ সেপ্টেম্বর ২০২১ বুধবার

মেয়রে বিএনপি প্রস্তুত

আগামী ডিসেম্বরের মধ্যেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আর সেই নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের বিভিন্ন রাজনৈতিক দলের সম্ভাব্য প্রার্থীরা সরব হতে শুরু করেছেন। সম্ভাব্য অনেক প্রার্থীই নির্বাচনের জন্য পরোক্ষ ও প্রত্যক্ষভাবে প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন।

সূত্র বলছে, গত ২৩ আগস্ট আগারগাঁওয়ের নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশন সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার জানিয়েছেন, ডিসেম্বরের মধ্যে ৪ হাজারের মতো ইউনিয়ন পরিষদ, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, পৌরসভা, কুমিল্লা-৭ শূন্য আসনে উপনির্বাচন, জেলা পরিষদসহ অন্যান্য নির্বাচন করার সিদ্ধান্ত হয়েছে। আর এই ঘোষণার পর থেকেই নারায়ণগঞ্জের রাজনৈতিক মহল নড়েচড়ে বসেছেন।

নির্বাচনে বিএনপির প্রস্তুতি প্রসঙ্গে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, প্রথম শর্ত দল যদি নির্বাচন করে তবে মহানগর বিএনপি সাবেক এমপি এবং সিনিয়র নেতৃবৃন্দদের সাথে আলাপ আলোচনা করে মেয়র প্রার্থী নির্ধারণ করা হবে। আমাদের নির্বাচন করার মতো ক্ষেত্র প্রস্তুত আছে। দলের নিবেদিত নেতা কর্মীকেই নমিনেশন দেয়ার ব্যবস্থা নেয়া হবে। আমাদের যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে।

তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি বর্তমান সরকারের আমলে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হবে না। তারপরেও দল যদি সিদ্ধান্ত নেয় সর্বস্তরে আলাপ আলোচনার পর এমপি এবং বিশেষ করে মহানগর বিএনপির সাথে যৌথভাবে আলোচনার পর প্রার্থী নির্ধারণ করা হবে। প্রার্থী নির্ধারণ করলে আমরা সর্বোচ্চ শক্তি দিয়ে নির্বাচন করবো।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও