‘মেয়র সিটি নির্বাচন পেশাব সমতুল্য’

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৯ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২১ শনিবার

‘মেয়র সিটি নির্বাচন পেশাব সমতুল্য’

নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সভাপতি, ডিআইটি মসজিদের খতিব, হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও খাস কমিটির সদস্য আল্লামা আব্দুল আউয়াল বলেছেন, শুধু দুনিয়ার পিছে এত দৌড়াবেন না। অনেক সময় আমাদের নিয়ে অনেককিছু লেখা হয়। দুনিয়ার বড় কিছু হওয়া বড় পদে আসা এজন্য আমাদের জিন্দেগী বানায় নাই। দুনিয়ার বড় কোনো পদ আসুক এজন্য জীবনটাকে গড়ি নাই। জীবনতো শেষ। বাকী হায়াতটুকু আল্লাহকে খুশি করে কবরে যাওয়া যায় কিনা। শুধু এই চিন্তাই করছি।

২৭ আগস্ট শুক্রবার জুমআর নামাজের খুতবায় তিনি এসব কথা বলেন। আব্দুল আউয়াল বলেন, মানুষে অনেক সময় ভুল ধারণা করে। এত কিছু করার পর হুজুর মনে হয় বড় পদ চায়। না এটা ভুল ধারণা। মানুষ অনেক সময় দুনিয়ার অমুক হবে চেয়ারম্যান হবে মেম্বার হবে তমুক হবে মন্ত্রী হবে কত কিছু আসে এটা মানুষের মনের স্বাদ থাকতে পারে। আমার মনের স্বাদ নেই। পেপার পত্রিকায় ভুল লেখছে।

তিনি আরও বলেন, গত কয়েকদিন আগে বলতেছে হুজুররা নাকি নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে অংশ নিবে। এই করবে সেই করবে। খোদার কসম! আমরা এ সমস্ত বিষয়কে পেশাবের সাথেও সমতুল্য করি না। আল্লাহ পাকের বান্দাহ হতে পারলেই যথেষ্ট। এরা এগুলো ভুল বুঝতেছে। পেপারওয়ালা কান ভারি করতেছে মানুষের।

এর আগে মহানগর হেফাজতে ইসলামের সাবেক আমীর মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, আসন্ন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ থাকলে হেফাজতে ইসলাম আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে যাবে। তাছাড়া মামলার কারণে হেফাজতে ইসলামের অনেক নেতাকর্মী জেলে রয়েছে। তাদের মুক্তির পরে দলের মুরুব্বিরা আসন্ন সিটি করপোরেশন নির্বাচনের ব্যাপারে যে সিদ্ধান্ত দিবেন আমরা সেই মোতাবেক কাজ করবো। দল থেকে কাকে মনোনয়ন দেয়া হবে কে প্রার্থী হবে এ ব্যাপারে এখনই নিশ্চিত করে কিছু বলা সম্ভব হচ্ছেনা। সময় হলে সব কিছু প্রকাশ করা হবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও