ক্ষমতা থাকার পরেও জবাব না দিয়ে ধৈর্য ধরছি : আইভী

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫২ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২১ সোমবার

ক্ষমতা থাকার পরেও জবাব না দিয়ে ধৈর্য ধরছি : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, রাজনৈতিকভাবে যে সমস্ত কথা বার্তা বলা হয় এ শহরে এবং অনেকেই, আমার দলের লোকজনই প্রতিহিংসা পরায়ণ হয়ে। অনেক বড় কথা বলে ফেলে, অনেক বাজে কথা বলে ফেলে। সেই সমস্ত সব কথার উত্তর দেওয়ার মতো আমি মনে করি যে, আমার সেই লোকবল, সেই নারায়ণগঞ্জবাসী সব কিছুই আমার আছে। কিন্তু আমি চূড়ান্ত ধৈর্যের পরীক্ষা দিচ্ছি। আমি তাদেরকে অনুরোধ করবো দয়া করে এতো বড় কথা বলবেন না যেই বড় কথা আপনাদেরকে ধস নামিয়ে দিবে। আমি তাদেরকেও বলবো নির্বাচন করতে চান সবাই নির্বাচন করতে পারে। আমরা সকলেই মনোনয়ন চাইতে পারি। আমরা দল করি, আমাদের দল করার একটা উদ্দেশ্যও থাকে যে আমরা একটা পর্যায়ে যাবো, একটা কিছু করবো। সুতরাং মনোনয়ন চাওয়ার অধিকার যারা দল করেন তাদের অনেকেরই আছে। তবে এভাবে বেফাস কথাবার্তা বলে নারায়ণগঞ্জের মাটিকে উত্তপ্ত করার চেষ্টা করবেন না। নারায়ণগঞ্জকে জঙ্গি এড়িয়ে বানানোর চেষ্টা করবেন না। এই যে হিন্দু সম্পত্তি দখল, হিন্দু মুসলিম লাগিয়ে দেয়া, এগুলোর চেষ্টা দয়া করে কইরেন না। তারপর কিছুদিন পরপরই আপনারা যে নাটক সাজান, এ নাটকগুলো দয়া করে কইরেন না। মানুষের কাতারে যান, মানুষ যদি ভোট দেয়, মনোনয়ন নিয়ে আসেন, দিলে করবেন নির্বাচন। তখন তো আমিও করবো। আমার দল যাকে দিবে তার নির্বাচনতো আমার করতে হবে। আমাকে দিলে আমার নির্বাচনও আপনারা করবেন, আপনাদের দিলে আমি করবো। অবশ্যই এখানে করবো। কিন্তু নাটক সাজিয়ে, মিথ্যা কথা বলে, এ সমস্ত কথা বলবেন না।

১৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে শহরের আলী আহাম্মদ চুন্কা নগর পাঠাগার ও মিলনায়তনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০২১-২২ অর্থ বছরের বাজেট অধিবেশন সভায় তিনি এসব কথা বলেন।

এর আগে দ্বিতীয় মেয়াদে সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হওয়ার পর ৫ম ও শেষ বারের মতো মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী কোন নতুন কর আরোপ ছাড়া ২০২১-২২ অর্থ বছরের জন্য রাজস্ব ও উন্নয়নে মোট ৬৮৮ কোটি ২৩ লাখ ১৭ হাজার ৩৫৬ টাকার বাজেট ঘোষণা করেন। চলতি বছরের ডিসেম্বরে সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে ইতোমধ্যে ঘোষণা দিয়েছেন নির্বাচন কমিশন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও