শেখ হাসিনা আমার নেত্রী বানান জামায়াত বিএনপি

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫৬ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২১ সোমবার

ফাইল ফটো
ফাইল ফটো

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি তো নৌকার মানুষ। মায়ের পেটে থাকতেই তো জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান শুনেছি। আমি অবশ্যই দলীয় মনোনয়ন চাইবো। আমাকে যদি দল মনোনীত করে তাহলে আপনাদের সহযোগিতা নিয়ে নির্বাচন করতে চাই। জননেত্রী শেখ হাসিনা আমার নেত্রী। কিন্তু আপনারা বার বারই আমাকে বানাতে চান আমি জামাত বিএনপির। আমার কোন আপত্তি নেই, বানান। মানুষ জানে আমি কি? এ শহরের মানুষের জন্য কাজ করেছি। মানুষের কল্যানের জন্য কাজ করি। বিভিন্ন সময় বিভিন্ন রঙ পাল্টাই না। রঙ পাল্টানো স্বভাব আমার না। আমার রঙ কালো, আমি কালো মানুষ, কালোই আছি। আমি যেমন আছি তেমনই থাকবো। আমি নীতি আদর্শের বাইরে গিয়ে কোন কাজ করবো না। মনোনয়ন দিক বা না দিক। কাজ করি আর না করি। এ নারায়ণগঞ্জের পাশে থাকবো। সন্ত্রাসের বিপক্ষে থাকবো। যতক্ষণ আমি বেঁচে থাকবো তখন অন্যায়ের বিরুদ্ধে কথা বলবো।

১৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে শহরের আলী আহাম্মদ চুন্কা নগর পাঠাগার ও মিলনায়তনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০২১-২২ অর্থ বছরের বাজেট অধিবেশন সভায় তিনি এসব কথা বলেন।

এর আগে দ্বিতীয় মেয়াদে সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হওয়ার পর ৫ম ও শেষ বারের মতো মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী কোন নতুন কর আরোপ ছাড়া ২০২১-২২ অর্থ বছরের জন্য রাজস্ব ও উন্নয়নে মোট ৬৮৮ কোটি ২৩ লাখ ১৭ হাজার ৩৫৬ টাকার বাজেট ঘোষণা করেন। চলতি বছরের ডিসেম্বরে সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে ইতোমধ্যে ঘোষণা দিয়েছেন নির্বাচন কমিশন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও