মেয়র চায়ের দাওয়াতও দেয় নাই : খোকন সাহা

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০৫ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২১ সোমবার

মেয়র চায়ের দাওয়াতও দেয় নাই : খোকন সাহা

‘‘আজ নাসিকের বাজেট অনুষ্ঠিত হয়েছে। ভিডিওতে দেখলাম জামায়াত বিএনপি পুরো রুমে ভরা। আমি এই শহরে ২৬ বছর ধরে সেক্রেটারি। দলের সিদ্ধান্তের বাইরে কিছু করিনা। মেয়র দলের সিদ্ধান্ত না মেনে ২০১১ সালে নির্বাচন করছে। আমি সেদিন শামীম ওসমানের পক্ষে ছিলাম। কারণ দল শামীম ওসমানকে মনোনয়ন দিয়েছে। এইটাই হলো আমার কাল, উনার চক্ষুশূল হয়ে গেলাম আমি। ২০১৬ সালে উনার পক্ষ নিলাম, কুকুরের মত আচরণ করলো। একটা টেলিফোন দিলো না, একটা চায়ের দাওয়াত দিলো না। নেতাকর্মীদেরও দেয় নাই। উনি আজকের বাজেট অনুষ্ঠান করলেন সেই চিঠিও আমি পাই নাই। জেলা আওয়ামী লীগের ভাইস প্রেসিডেন্ট একটা দাওয়াত দেয়ারও প্রয়োজন বোধ করলেন না। উপরন্ত উনি আমাকে ইঙ্গিত করে কিছু কথা বলেছেন। আমি নাকি নারায়ণগঞ্জ শহরে সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করছি।

সোমবার বন্দরের ২২ নং ওয়ার্ডের শহীদ সোহরাওয়ার্দী মাঠে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যখন হযরত মুহাম্মদ (সঃ) কে কটূক্তি করা হলো আমি এই শহরে প্রতিবাদ করেছি। কোন মসজিদের জায়গা দখল হলে আমি প্রতিবাদ করি, মন্দিরের জায়গা দখল করলে প্রতিবাদ করি। মেয়র পরিবার প্রায় ৪০০ শতাংশ জমি ২নম্বর দলিলের মাধ্যমে আত্মসাৎ করেছে। দেবোত্তর সম্পত্তি কোনদিন বিক্রি হয় না। আমি একটা প্রতিবাদ করেছিলাম, উনি আমার বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করলেন। আমি দলিল দেখাইসি, উনার পরিবারের সদস্যরা জমি কিনেছে, উনি নাকি জানেননা। আপনি এই মন্ডলপাড়া প্রাচীন জামে মসজিদ দখল করতে গিয়েছিলেন কার স্বার্থে? কার স্বার্থে আপনার বিরুদ্ধে মামলা হয়েছিলো কোর্টে? দেবোত্তর সম্পত্তি খাইবেন, মসজিদের জায়গা দখল করবেন কার স্বার্থে? আমি দুই খানেই প্রতিবাদ করছি, এবং প্রতিবাদ করবো। এই কারনে যদি আমাকে বলা হয় আমি সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করছি তাতে আমার কোন আপত্তি নাই। আমি দেখায়া দিলাম কারা এই শহরে সাম্প্রদায়িকতার বীজ বপন করছে। আর উনি বলে আমি নাকি উল্টাপাল্টা কথা বলি, হ্যা আমি বলি, সেটা আপনার ভাষায়।

সভায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কাজী সহিদ আহাম্মদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বাবু চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর মৃধা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসরাত জাহান খা স্মৃতি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও