কয়েকবার প্রস্তাব পেয়েও শামীম ভাই মন্ত্রীত্ব নেয়নি

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৮ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার

কয়েকবার প্রস্তাব পেয়েও শামীম ভাই মন্ত্রীত্ব নেয়নি

মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, শামীম ওসমান কর্মী তৈরির ইন্সটিটিউট। শামীম ওসমান নিজে নেতা হয়নি। তাকে কয়েকবার মন্ত্রী হওয়ার জন্য অফার দিয়েছে। কিন্তু শামীম ভাই মন্ত্রী হয়নি। শামীম ওসমানের সুযোগ্য ছেলে অয়ন ওসমান রাজনীতিতে আসেনি। শামীম ওসমানের মেধাবী ছেলে অয়ন ওসমান। সে মেধাবী ছাত্রদের দিয়ে ছাত্রলীগ পরিচালনা করে আসছে। দল গোছাতে হবে। নেত্রী কথা বলতে হবে। উন্নয়ন করতে হলে সেলিম ভাই ও শামমি ওসমানকে অনুসরন করুন। মহানগর সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের মত আওয়ামীলীগকে শক্তিশালী করতে হবে।

১৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৪টায় বন্দরের কদম রসুলমোড়স্থ ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মেদ দুলার প্রধানের সভাপতিত্বে সাবেক ছাত্রীলগ নেতা মাইকেল বাবুর সঞ্চালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ান কবির মৃধা, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল, মহানগর মহিলা আওয়ামীলীগের নেত্রী ইশরাত জাহান খান স্মৃতি, সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু প্রমুখ। কর্মী সভায় উপস্থিত ছিলেন শ্রমিক নেতা জাকির প্রধান, ছাত্রলীগ নেতা ানিক তালুকদার অপু, ফারুক প্রধানসহ স্তানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও