একজন অভিভাবককে হারালাম

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৮ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার

একজন অভিভাবককে হারালাম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ভাষা সৈনিক খাজা মহিউদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে এক বিবৃতিতে তিনি এই শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেন, খাজা মহিউদ্দিনের মৃত্যুতে আমরা আমাদের একজন অভিভাবককে হারালাম। আমরা একজন জাতির শ্রেষ্ঠ সন্তানকে হারিয়েছি।

তিনি আরও বলেন, খাজা মহিউদ্দিনের মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি। একই সাথে তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করছি। আল্লাহ যেন তাদেরকে ধৈর্য ধারণ করার শক্তি প্রদান করেন এবং মরহুমকে বেহেস্তের সর্বোচ্চ স্থান দান করে সেই প্রার্থণা করছি।

সোমবার রাত সাড়ে ১০ ঢাকার বাড্ডার বিটিআই ভবনে খাজা মহিউদ্দিন ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর। তিনি দুই স্ত্রী, তিন ছেলে দুই মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) যোহর নামাজের পর জানাযার নামাজ শেষে শহরের পাইকপাড়া কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও