সামছুল ইসলাম ভূঁইয়ার অর্জন প্রাপ্তি ছিল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩০ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার

সামছুল ইসলাম ভূঁইয়ার অর্জন প্রাপ্তি ছিল

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাওয়া অ্যাডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে এই শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেন, অ্যাডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়া আওয়মী লীগের একজন প্রবীণ নেতা। তার এই অর্জন প্রাপ্তি ছিল। সর্বদিক দিয়েই তিনি এগিয়ে ছিলেন। তাকে মূল্যায়ণ করায় প্রধামন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে অ্যাডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়ার সফলতা কামনা করছি।

জানা যায়, নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া। এসময় আর কেউ মনোনয়নপত্র জমা দেননি। একই সাথে নির্বাচন কমিশন তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন। ফলে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী হতে তার আর কোনো বাধা থাকলো না।

প্রসঙ্গত, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন চলতি বছরের ২২ জুলাই মারা যান। যে কারণে নির্বাচন কমিশন এই আসনটি শূন্য ঘোষণা করেছিলেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও