বক্তাবলীতে যুবলীগ কার্যালয়ে ভাঙচুর

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৫ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১ রবিবার

বক্তাবলীতে যুবলীগ কার্যালয়ে ভাঙচুর

ফতুল্লায় স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ কার্যালয়ে প্রবেশ করে যুবলীগ নেতা মারধরসহ বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রীর ভাংচুর করার অভিযোগ উঠেছে। ফতুল্লার বক্তাবলীর পূর্ব গোপালনগর এলাকায় ১৮ সেপ্টেম্বর শনিবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

যুবলীগ নেতা মনির ও শ্রমিক লীগ নেতা ইদ্রিস আলীর বরাত দিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে ফতুল্লা থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম এলাকায় প্রভাব বিস্তার সহ নানা ধরনের অপকর্ম করে যাচ্ছেন। তারই সূত্র ধরে আমাদের ব্যবসা পরিচালনা না করার জন্য অনেকদিন ধরেই হুমকি-ধমকি দিচ্ছেন। রাতে আমাদের উপর হামলা ও মারধর সহ অফিস ভাংচুর করেন। অফিসে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ছবি সহ নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলীর ছবি ভাংচুর করে। এছাড়াও অফিসে থাকা আসবাবপত্র ভাংচুর করে ও অফিসের ক্যাশে থাকা টাকাপয়সা নিয়ে যায়।

অভিযোগের তদন্ত কর্মকর্তা ফতুল্লা থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ পোদ্দার জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পেয়েছি। পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও