আমার গুন্ডা মাস্তান বাহিনী নাই : আনোয়ার

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৪ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১ রবিবার

আমার গুন্ডা মাস্তান বাহিনী নাই : আনোয়ার

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, জেলা পরিষদ শুধু শহর গ্রামই নয় পাশাপাশি অজপাড়াগাঁয়ে উন্নয়ন করেছে। ফতুল্লার বক্তাবলী দীর্ঘদিনের রাস্তাটি জেলা পরিষদের অর্থায়নে আজ সম্পন্ন করে উদ্বোধন করা হলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের উন্নত দেশের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। মহামারী করোনা সময়েও প্রধানমন্ত্রী সঠিক সিদ্ধান্তে দেশের মানুষকে ভয়াবহ রূপ থেকে বাচিঁয়ে দিয়েছেন। মানুষের মধ্যে আল্লাহ বিরাজমান, মানুষকে খুশি করা যায়, তাহলে আল্লাহকে খুশি করা সম্ভব। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মানুষের কল্যাণে কাজ করতে বলেছেন। তার বদৌলতে আজ জেলা পরিষদের চেয়ারম্যান হয়ে মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। এই নারায়ণগঞ্জের মত স্থানে রাজনীতি করে, এই পর্যন্ত পৌঁছেছি কেবল আমার নেত্রীর কারণে। নারায়ণগঞ্জে কেবল এই পরিবারের লোক আর ওই পরিবারের লোক। এই পরিবারের লোক সংসদ সদস্য, ওই পরিবারের লোক পৌরসভার মেয়র, পৌরসভার চেয়ারম্যান। আমার কোনো পরিবার নাই। আমার কোন বাহিনী নাই। আমার কোন মাস্তান গুন্ডাপান্ডা নাই। আমি কেবল শেখ হাসিনার পরিবারের কর্মী।

রোববার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী আকবর নগর ছামেদ আলী হাজীর বাড়ী হইতে মধ্যনগর, ধর্মগঞ্জ ও আ. বারেক মিয়ার জমি পর্যন্ত রাস্তা’র উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন। জেলা পরিষদের অর্থায়নে প্রায় ৪০ লাখ টাকা ব্যয়ে ১৭’শত ফুট শাখা রাস্তায় উন্নত করা এলাকার দীর্ঘ দিনের দূভোর্গ থেকে মুক্ত হলেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সংরক্ষিত সদস্য সাদিয়া আফিরিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, স্থানীয় মেম্বার জাহাঙ্গীর, জেলা পরিষদের প্রকৌশলী ওয়ালিউল্লাহ, সাবেক ভিপি আলমগীর হোসেন, মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য সাখাওয়াত হোসেন সুমন ও আইয়ূব খান প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও