আইভীর বিরুদ্ধে শক্ত প্রার্থী নাই

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৪ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২১ সোমবার

আইভীর বিরুদ্ধে শক্ত প্রার্থী নাই

সাম্প্রতিক সময়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা মহানগরের সভাপতিকে না জানিয়েই মহানগরের ব্যানারে একের পর এক সভা করেছেন। মহানগরের ব্যানারে সভা করা হলেও সেখানে মহানগরের নেতাকর্মীদের তেমন কোনো উপস্থিতি পাওয়া যাচ্ছে না। ঘুরেফিরে সকল সভাতেই একই মুখ। যা নিয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত বলেছেন, আসলে এখানে কিছু বলার নেই। এ পর্যন্ত যতগুলো সভা হয়েছে একটিরও পরিপূর্ণতা নেই। কোনো ওয়ার্ডেই পরিপূর্ণতা নেই। সাধারণ জনসাধারণের মধ্যে কোনো আগ্রহ নেই। নিজেরাই অতিথি আবার নিজেরাই শ্রোতা। কোথাও সভাপতি উপস্থিত থাকে না কোথাও সাধারণ সম্পাদক উপস্থিত থাকেন না আবার কোথাও সভাপতি ও সাধারণ সম্পাদক কেউই উপস্থিত থাকেন না। তাহলে এসকল সভা কিসের সভা? তাদের মন চাইছে তারা সভা করছে। কি কারণে সভা করছে সেটা আমি বোধগম্য না।

তিনি আরও বলেন, সিটি কর্পোরেশন নির্বাচন যদি উদ্দেশ্য হয়ে থাকে তাহলে প্রার্থী কে? একজন আছেন আমরা সকলেই জানি। এছাড়া অন্য কেউ তো ঘোষণা দেয়নি। ডা. সেলিনা হায়াৎ আইভীর বিপরীতে শক্ত কোনো প্রার্থী নেই। ডা. সেলিনা হায়াৎ আইভী আওয়ামী লীগের মনোনীত সিনিয়র সহ সভাপতি এবং জনগণের ভোটে নির্বাচিত মেয়র। তার বিরুদ্ধে অনেকেই প্রার্থী হতে পারেন কিন্তু প্রার্থী কে?

আরাফাত বলেন, এসকল সভা করে জনসাধারণকে সচেতন করা মানে বিএনপির ভাষায় কথা বলা। যদি কোনো কথা থেকে থাকে তাহলে নিজস্ব ফোরামে বলতে পারে। জনসাধারণও তো তাদের কথা শুনে না। এসকল সভার কি অর্থ থাকতে পারে। এখানে মহানগরের কোনো নেতা থাকে না। সভাপতি না জানিয়ে সভা করে। সভাপতিকে না জানিয়ে সভা করা মানেই আওয়ামী লীগকে ধ্বংসের দিকে নিয়ে যাওয়া। যে ওয়ার্ডে সভা করা হয় সে ওয়ার্ডের নেতারাই থাকেন না। এসকল একপেশে মিটিং। সময়ই বলে দিবে।

তবে এসকল সভা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনকে কেন্দ্র করেই আয়োজন করা হচ্ছে মনে করছেন রাজনৈতিক বোদ্ধারা। প্রত্যেকটি সভাতেই নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে কুৎসা রটনা করে যাচ্ছেন। আর এসব করে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশনায়। খোকন সাহার সাথে সাথে শামীম ওসমানের অন্যান্য অনুসারীরাও রয়েছেন। যদিও এসব কিছু মেয়র আইভীবে বাধাগ্রস্ত করার জন্য করা হচ্ছে তবে প্রকৃতপক্ষে তা দলের বিরুদ্ধেই যাচ্ছে। যা শৃংখলা বিরোধী কার্যক্রমে পর্যায়ে পড়ে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও