শামীম ওসমানকে হারাতে তৈমূরকে বসানো হয়!

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৬ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার

শামীম ওসমানকে হারাতে তৈমূরকে বসানো হয়!

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী সম্পর্কে বিএনপির নেতাকর্মীদের সাবধান করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।

বুধবার (২২ সেপ্টম্বর) তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টসে স্ট্যাটাসের মাধ্যমে তিনি এই সাবধান করেন। অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেন, আওয়ামীলীগের সবার চরিত্র এক‌ই। কেউ সরাসরি খায়, আর কেউ ঘুরাইয়া খায়। মেয়র আইভীর দল আওয়ামীলীগ-ই আমার নেত্রী মা, মাটি ও মানুষের নেত্রী বেগম খালেদা জিয়াকে প্রতিহিংসায় সাজানো মামলায় বেগম খালেদা জিয়াকে অসুস্থ্য অবস্থায় কারারুদ্ধ করে রেখেছে, আমাদের আগামী দিনের ভবিষ্যৎ ও তারুণ্যের অহংকার তারেক জিয়াকে মিথ্যা ও সাজানো মামলায় সাজা দিয়ে দেশের বাইরে রেখেছে এবং দেশ ব্যাপী বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের গুম, খুন করে লক্ষ লক্ষ মিথ্যা মামলা দিয়ে জেল খাটাচ্ছে। সেই দল আ`লীগের মেয়র আইভী আর কত ভালো হবে সেটা আমাদের জানা আছে।

তিনি আরও বলেন, তিন তিনবার বিএনপির সমর্থক, নেতাকর্মীদের ভোটে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র হয়েছ আইভী। সে কখনো কি বিএনপির নেতা ও কর্মীদের প্রতি সৌহার্দ্যপূর্ণ আচরণ করেছে। যেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া তাকে আইভীকে ২য় বার মেয়র হ‌ওয়ার জন্য নিজের দলের নির্যাতিত নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে নির্বাচনের পূর্বদিন প্রার্থী প্রত্যাহার করে ১০০% শামীম ওসমান পরাজয় করার জন্য মেয়র আইভীকে বিজয়ের সুযোগ করে দিয়েছেন, সেই আইভী ভুলেও কি তার সাথে ঘনিষ্ঠ বিএনপির নেতাকর্মীদের কাছ থেকে কারারুদ্ধ অসুস্থ্য বেগম খালেদা জিয়ার খবর নিয়েছেন বা এমনকি চুপিচুপি বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার শরীরটা কেমন আছে? সেটা জানতে চেয়েছেন?

টিপু বলেন, অকৃতজ্ঞ মেয়র আইভী যত‌ই ভাল হোক না কেন অত্যন্ত বিএনপির নেতাকর্মীরা অকৃতজ্ঞ মেয়র আইভীকে ভাল বলতে পারে না এবং ভবিষ্যতে তাকে সমর্থন ও ভোট দিতে পারে না, যদি বিএনপির কোন পর্যায়ে নেতাকর্মীরা অকৃতজ্ঞ মেয়র আইভীকে সমর্থন ও ভোট দেয়, তারা দলের কাছে জাতীয় বেইমান ও মুনাফেক হয়ে থাকবে। আর সেই বিএনপির নেতাকর্মীদের বিএনপি করার দরকার নেই, তারা ফ্যাসিস্ট খুনী ও দেশ বিরোধী মুনাফেক আওয়ামীলীগের গুপ্তচর। এই সকল আওয়ামী লীগ অকৃতজ্ঞ আইভী মার্কা বিএনপি থেকে দেশপ্রেমিক ও শহীদ জিয়ার আদর্শের বিএনপির নেতাকর্মীরা সাবধান, সাবধান, সাবধান।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও