প্রধানমন্ত্রীর প্রশংসায় এমপি বাবু আনোয়ার আরাফাত

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার

প্রধানমন্ত্রীর প্রশংসায় এমপি বাবু আনোয়ার আরাফাত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট ও দূরদর্শী নেতৃত্বে প্রশংসা করেছেন নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা জি.এম আরাফাত।

শুক্রবার ২৪ সেপ্টেম্বর আড়াইহাজারে একটি অনুষ্ঠানে তারা একত্রে প্রধানমন্ত্রীর প্রশংসা করেন। এ সময় উপস্থিত নেতাকর্মীদের করতালি ও দলীয় স্লোগানে মুখরিত হয়ে উঠে।

অনুষ্ঠানে তারা বলেন, বাংলাদেশের বিস্ময়কর উন্নয়ন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বের প্রশংসা এখন বিশ্ব নেতাদের মুখে মুখে। জাতিসংঘ মহাসচিব গুতেরেস বাংলাদেশের এবং দেশটির সার্বিক অর্জনের ব্যাপারে প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা করেন। এ সময় বাংলাদেশের সুনাম অর্জনের কথা এবং শান্তি রক্ষা মিশনে তাদের সাফল্যে উল্লেখ করেন। একটি গতিশীল অর্থনীতির দেশ বাংলাদেশকে জাতিসংঘ ‘রোল মডেল’ হিসেবে স্বীকৃতি দেয়।

এর আগে বাদ জুম্মায় এক সংক্ষিপ্ত বৈঠকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তীশালী করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশা ব্যক্ত করেন। এ সময় আড়াইহাজার থানা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও