শামীম ওসমান নিজের দিকে নজর দিতে অনুরোধ কাদিরের

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৫৭ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার

শামীম ওসমান নিজের দিকে নজর দিতে অনুরোধ কাদিরের

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল নিজ দলের নেতার বিরুদ্ধে কুৎসা রটনা করছেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত সহ সভাপতির বিরুদ্ধে নানাভাবে কুটুক্তি করে যাচ্ছেন। যা মূলত নিজের দলের বিরুদ্ধে বক্তব্য যায় এবং যা দলীয় শৃঙ্খলা ভঙ্গের মধ্যে পড়ে যায়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির বলেন, এসকল বক্তব্য আগে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য দিতেন এখন তার অনুসারীরা দিচ্ছে। যারা নতুন করে আলোচনায় আসতে চাচ্ছে যাদের মধ্যে দলের প্রতি ভালাবাসা নেই তারা এসব কথা বলছে। তারা আওয়ামী লীগের ছত্রছায়ায় থেকে আওয়ামী লীগের বদনাম গাইছে। সিটি কর্পোরেশনের নির্বাচনের মেয়রকে নিয়ে কথা বলছে। তারা যে ভাষা ব্যবহার করছে এগুলো রাজনৈতিক ভাষা না। এগুলো তাদের সন্ত্রাসী ও জগন্যতম ভাষা। এগুলো তাদের হীনমন্যতার পরিচয় দেয়।

তিনি আরও বলেন, তারা মেয়রকে মানুষের কাছে ছোট করতে চাচ্ছে। কিন্তু মেয়রকে ছোট করতে গিয়ে আওয়ামী লীগকেই ছোট করছে। তারা আওয়ামী লীগকে মন থেকে ভালবাসে না। তারা আওয়ামী লীগকে ধ্বংস করার চেষ্টা করছে। তাদেরকে ঘৃণাভরে প্রত্যাখান করছি। তাদের এসকল ভাষা সাংগঠনিক না। তারা একজনকে সন্তুষ্ট করার জন্য এসকল বলছে। যিনি এখন নিজে বলেন না তার অনুসারীদের দিয়ে বলাচ্ছেন। কিন্তু সেই ব্যক্তি জানেন না তার জনপ্রিয়তা দিন দিন কোথায় গিয়ে ঠেকছে। জনগণের কাছ থেকে দূরে সরে যাচ্ছেন।

আব্দুল কাদির বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ এসকল বিষয় পর্যবেক্ষণ করছেন। আপাতত এসকল বিষয় সংরক্ষণ করে রাখা হচ্ছে। কেন্দ্রে থেকে নিষেধ করা হয়েছে এসকল বক্তব্য থেকে বিরত থাকার জন্য। নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্যকে অনুরোধ করবো করবো এসকল পথ থেকে সরে আসেন। আপনার জনপ্রিয়তার দিকে নজর দেন। আপনার অবস্থান দিন দিন নিচে নেমে যাচ্ছে।

২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের এক সভায় বক্তব্য প্রদানকালে বাদল বলেন, করোনা কালে সিদ্ধিরগঞ্জে কে সহায়তা করেছে? উপস্থিত সকলে বলেন সহায়তা করেছে লিপি ওসমান। মেয়র আইভী আসেননি। এসময় পেছন থেকে অনেকেই কালী মা বলে কটুক্তি করতে থাকে। এক পর্যায়ে তিনিও বলেন আইভীকে কালীমা। পরে আবার বলেন ‘তওবা তওবা’।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও