বাদলকে ঘৃণা টাকা ছাড়া নড়ে না

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:০১ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২১ শনিবার

বাদলকে ঘৃণা টাকা ছাড়া নড়ে না

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, এসকল বক্তব্য সাংগঠনিক শৃঙ্খলার বাইরের বক্তব্য। একজন সিনিয়র সহ সভাপতিকে নিয়ে এভাবে বক্তব্য দিতে পারে না। যে কমিটির সহ সভাপতি সেই কমিটির সাধারণ সম্পাদক হয়ে তিনি কিভাবে এসকল বক্তব্য দেন। তার বক্তব্যকে আমরা ঘৃণা করি। তবে তারা যাই করুক নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র আইভী আগামীতে নৌকার মনোনয়ন পাবেন এবং আবারও নারায়ণগঞ্জের মেয়র হিসেবে নির্বাচিত হবেন।

তিনি আরও বলেন, আমরা সবসময়ই বলি তিনি লাঙল মার্কা আওয়ামী লীগ। তিনি লাঙলের প্রতি আনুগত্য। তিনি নৌকাকে ভালোবাসেন না। তার উপস্থিতিতে বলা হয় নৌকার দরকার নেই। তারপরেও তার বিচার করে না। টাকা খেয়ে সেখানে যায়। তিনি টাকা ছাড়া কিছু বুঝেন না। তার এসকল বক্তব্য মনেপ্রাণে ঘৃণা করি।

জাহাঙ্গীর বলেন, এগুলো প্রধানমন্ত্রীর নলেজে দেয়া হবে। ঊর্ধ্বতন নেতৃবৃন্দকে জানানো হবে। তিনি নারায়ণগঞ্জের সন্তান না। নারায়ণগঞ্জের সন্তান হলে তাহলে তারা নারায়ণগঞ্জের প্রতি আনুগত্য থাকতো। নারায়ণগঞ্জের মাটির প্রতি দরদ থাকতো। দলের প্রতি তার কোনো আনুগত্য নাই। তার বাড়ি হলো মতলব। আর তাই সে নারায়ণগঞ্জের মানুষকে ঘৃণা করবে। নারায়ণগঞ্জবাসীর ভাল সে চাইবে না।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে যুবলীগের কর্মী সভায় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বিরুদ্ধে নানা কটূক্তিমূলক বক্তব্য দিয়েছেন। যা নিয়ে আওয়ামী লীগের নেতাদের মধ্যে ভিন্ন প্রতিক্রয়া সৃষ্টি হয়েছে। এর প্রেক্ষিতে জাহাঙ্গীর এসব কথা বলেন।

২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের এক সভায় বক্তব্য প্রদানকালে বাদল বলেন, করোনা কালে সিদ্ধিরগঞ্জে কে সহায়তা করেছে? উপস্থিত সকলে বলেন সহায়তা করেছে লিপি ওসমান। মেয়র আইভী আসেননি। এসময় পেছন থেকে অনেকেই কালী মা বলে কটুক্তি করতে থাকে। এক পর্যায়ে তিনিও বলেন আইভীকে কালীমা। পরে আবার বলেন ‘তওবা তওবা’।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও