গর্জে উঠলেন আইভী

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৭ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২১ বুধবার

গর্জে উঠলেন আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশন করেছিলেন। ইসলামিক ফাউন্ডেশনের জন্য ওনি জায়গাও দিয়েছেন। তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ৬৪ জেলায় ৫৬০টি মডেল মসজিদ তৈরি করে দিয়েছেন। যদিও দুঃখের বিষয় নারায়ণগঞ্জের মডেল মসজিদটি একটি কালো হাতের জন্য এখনও পর্যন্ত আমরা করতে পারলাম না। সেই কালো হাত যে কবে ভাঙবে বা ভেঙে যাবে সেটা আমি জানি না। তবে নিশ্চয় যারা সত্যকে সত্য বলে না, যারা মানুষকে অন্ধকারে রাখতে চায়, যারা মানুষকে অন্ধকারে রেখে নিজের স্বার্থ হাসিল করতে চায়, জুজুর ভয় দেখিয়ে মানুষকে ভীত বানাতে চায়, সেই দিন আর বেশিদিন নারায়ণগঞ্জে চলবে না। নারায়ণগঞ্জের মডেল মসজিদটি বন্ধ রেখেছে, সিদ্ধিরগঞ্জেরটি বন্ধ রেখে এমনকি বন্দরেরটিও। তিনটি মডেল মসজিদ বন্ধ করে রেখেছে।’

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় শহরের ২নং রেল গেইট এলাকায় আওয়ামীলীগের কার্যালয়ে আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে শহর যুবলীগের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে জন্মদিন উপলক্ষ্যে মেয়র আইভী কেক কেটে উদযাপন করেন।

দুবাই মালয়েশিয়াতে টাকার অভাব নাই, আওয়ামীলীগ অফিস আমার বেতনের টাকায় : এখানে দাঁড়িয়ে যে আমরা কথা বলছি এ আওয়ামীলীগ অফিস। এ আওয়ামীলীগ অফিস আমার বেতনের টাকায়। নারায়ণগঞ্জ শহরে অনেক কোটিপতি ছিলেন। কোটি কোটি টাকার মালিক, দুবাই মালেশিয়ায় টাকার অভাব নাই। তারা কেন পার্টি অফিস করে দেয় নাই। তিন তলা ফাউন্ডেশন দিয়ে এ পার্টি অফিস করা হয়েছে। ১০ থেকে ১৫ জন সহযোগিতা করেছে তাদের নামের তালিকা হিসাব আমার কাছে আছে, তারা যতটুকু সহযোগিতা করেছে।

গাছে যখন অনেক বড়ই ধরে ওই গাছটাতেই ঢিল দেয় : সুতরাং অনেকেই অনেক কিছু বলেন। এখন ইলেকশনের সময় এসেছে। নির্বাচনের সময় এসেছে। যে না পারে সেই অনেক কিছু বলে। বড়ই গাছে যখন অনেক বরই ধরে ওই গাছটাতেই ঢিল দেয়, খালি গাছে ঢিল মারে না। তবে ঢিল মারতে থাকতে ঢিল যেন লক্ষ্যচুত্য না হয়। যত পারেন ঢিল মারেন সমস্যা নাই। যদি কিছু পাওয়া যায়। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকবো ইনশাল্লাহ। নারায়ণগঞ্জের মানুষ ইতোমধ্যে তিনবার আইভীর পক্ষে রায় দিয়ে প্রমাণ করেছে জননেত্রী শেখ হাসিনা যা চায় তাই হয়। যদি নেত্রী মনোনয়ন দেয় তাহলে ইনশাল্লাহ নির্বাচন করবো। যদি না দেয়, যাকে দেয় তার পক্ষেই কাজ করবো।’

প্রধানমন্ত্রী ক্ষমতায় আসলে বড় বড় কথা কইবেন এসব হবে না : যুবলীগের সাধারণ সম্পাদক যে কথাটি বললো ভাইয়ের লীগও করি না বোনের লীগও করি না। এটাই সত্যিই, আমরা শেখ হাসিনার লীগ করি। আমরা বঙ্গবন্ধুর লীগ করি। আমরা ভাইয়ের জন্য মরতে পারি, আওয়ামীলীগের জন্য কাটতে পারে। আমাদের ওইরকম কর্মী দরকার নেই, আমরা চাইও না। যার দুঃসময়ে মানুষের পাশে থাকবে না, সবগোল করে সব টাকা পয়সা নিয়ে বিদেশে চলে যাবেন আবার যখন প্রধানমন্ত্রী ক্ষমতায় আসবেন দেশে এসে বড় বড় কথা কইবেন, নারায়ণগঞ্জে থাকতে দিবে না, হেন না ত্যান না এসব হবে না।

২৭টি ওয়ার্ডের কাজ জনগনই জানে : নারায়ণগঞ্জ শহর একটি শান্তিপ্রিয় শহর। আমরা শান্তি স্থাপন করতে চাই। নিজেরা শান্তিতে থাকতে চাই। কাজ কি করেছি ২৭টি ওয়ার্ডের জনগনেরই জানে। আমার বলার দরকার নাই। আমি মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের সহযাত্রী হতে চাই। যত কাজ ওনি দিয়েছেন এর জন্য কতৃজ্ঞতা জানাই। আশা রাখছি ভবিষ্যতেও তিনি নারায়ণগঞ্জের উন্নয়ন অব্যাহত রাখবেন।’

যানজট নিরসনের দায়িত্ব ট্রাফিক পুলিশের : কিছু কিছু সমস্যা আমরা রাজনৈতিক কারণে সমাধান করতে পারছি না। যানজটের দোষ অনেকেই আমার কথা বলেন। যানজট নিরসনের দায়িত্ব আমার না এটা ট্রাফিক পুলিশের। ট্রাফিক বিভাগ এ দায়িত্ব পালন করবে। কেন কি কারণে পরিকল্পিত ভাবে নির্বাচন এগিয়ে আসলে এ শহরকে কিভাবে যানজট করা হয়, হকার বসানো হয়, বিভিন্ন ভাবে, বিভিন্ন রকমে প্রতিবন্ধকতা তৈরি করা হয় এটা আপনারা ভালো জানেন। আমিও জানি আপনারাও জানেন। এ প্রতিবন্ধকতার মাঝেই আপনারা কাজ করে যান।

অন্যায় অবিচার খুন করে তাদের পরাজয় : সবচেয়ে বড় কথা হলো নারায়ণগঞ্জের মানুষ প্রচন্ড ভাবে সাহসী হয়ে উঠেছে। এ সাহসের কাছে যারা অন্যায় করে, অবিচার করে, মানুষ মারে, খুন করে তাদের পরাজয় হবেই হবে।

শহর যুবলীগের সেক্রেটারী আহম্মদ আলী রেজা উজ্জলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আসাদুজ্জামান, জেলা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, আদিনাথ বসু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও