মিস্টার ওসমান হুশ করে কথা বলবেন, দুঃসাহস দেখাবেন না

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৭ পিএম, ২ অক্টোবর ২০২১ শনিবার

মিস্টার ওসমান হুশ করে কথা বলবেন, দুঃসাহস দেখাবেন না

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী সম্প্রতি নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানের দেওয়া বক্তব্যের পাল্টা জবাব দিয়েছেন।

শনিবার (২ অক্টোবর) বিকেলে বন্দরে নগরীর ২১ নম্বর ওয়ার্ডের শাহী মসজিদ এলাকায় মুক্তিযোদ্ধা সিটি কমপ্লেক্স ভবন ও মুক্তিযোদ্ধা সড়ক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য আইভী।

এর আগে ৩০ সেপ্টেম্বর হিন্দু নেতৃবৃন্দদের সাথে মত বিনিময় সভায় সেলিম ওসমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি কাউকে নমিনেশন দেয়, আমি যেই দলই করি না কেন তাকে আমার সমর্থন করতেই হবে। মাননীয় প্রধানমন্ত্রী যদি ভুল করে এটাও আমাদের মেনে নিতে হবে। এই বছর নির্বাচনে সিটি করপোরেশনের মেয়র যে হবে তিনি আমাদের গার্ডিয়ান হবেন। তিনি যদি ভালো হয়ে যান সেই মহিলার মত, যে নাকি কুকুরকে পানি খাওয়াইসিলো। তাহলে মাফ কেন পাওয়া যাবে না? মানুষতো ভুল করলে শুধরাতে পারে। শুধরাতে পারার জন্য যদি মাননীয় প্রধানমন্ত্রী তাকে নমিনেশন দেন তাহলে কি করার থাকবে আমাদের? কিছু করার নেই। নৌকা ছাড়া তো উপায় নাই।

সেলিম ওসমানের ওই বক্তব্যকে ইঙ্গিত করে মেয়র আইভী বলেন, হুশ করে কথা বলবেন। আমি কোন অন্যায় কাজ তো করিনি যে মাফ চাইবো। ক্ষমা চাইবেন আপনারা। ক্ষমা চাওয়ার কথা বলবেন আপনার ভাই ব্রাদারকে যারা ত্বকীকে হত্যা করেছে। তাদের ক্ষমা চাইতে বলেন। আমাকে ক্ষমা চাইতে বলেন কোন দুঃসাহসে? দুঃসাহস বেশী দেখাবেন না মিস্টার ওসমান। কখনও কিছু বলি নাই আপনাকে। বলার যখন সময় আসবে তখন পালাতেও পারবেন না। ৪০ বছর ধরে এই নারায়ণগঞ্জকে লুটপাট করে খাচ্ছেন। মানুষ মারছেন, হত্যা করছেন, যা মন চায় তাই বলেন, মাথা দেখা যাবে শুধু, মানুষকে পিষে মারতে চান, নারায়ণগঞ্জ শহরের মানুষ আপনার কথা বলা বন্ধ করে দিবে। কার সাথে লড়তে আসেন কথা বুঝে বলবেন। বাজে কথা বলবেন না। আপনার যাকে যা খুশি বলবেন না।

২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা হাসান, নাসিকের ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূঁইয়া, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শিউলী নওশাদ, বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল লতিফ প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও