আইভীর সব ডিগ্রি থার্ড ডিভিশনের!

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:১৩ পিএম, ৭ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

আইভীর সব ডিগ্রি থার্ড ডিভিশনের!

‘গত ২৮ সেপ্টেম্বর উনি একটা কেক কেটেছে, তাতে শেখ হাসিনার নামের আগে লেখা দেশনেত্রী। লজ্জায় মাথা হেট হয়ে যায়। শেখ হাসিনা হবে দেশরত্ন, আসলে পড়ালেখা একটু কম। যতগুলি ডিগ্রি সবই থার্ড ডিভিশন। আমাদেরও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি আছে। আমাদের সবগুলি থার্ড ডিভিশন না। কিন্তু আপনার সবই থার্ড ডিভিশন। ডাক্তার কিভাবে হইলেন জানিনা।’

৬ অক্টোবর বুধবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নং ওয়ার্ডের শহীদ বাপ্পী স্মরণনীতে আয়োজিত কর্মীসভায় প্রধান বক্তার বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সেক্রেটারি খোকন সাহ এই মন্তব্য করেন।

তিনি আরও বলেন, মেয়র দাবী করেন, ১ ভরি স্বর্ন নাই, ব্যাংকে কোন টাকা নাই। বাড়িটা কোত্থেকে বানালেন? জনগন একদিন এর হিসাব নেবে। আমাদের প্রধানমন্ত্রী বানাচ্ছেন পদ্মা সেতু, আর মেয়র বানাচ্ছেন মন্ডলপাড়া সেতু। এই সেতু ২ বছর আগে কাজ ধরেছে, এখনও সেই কাজ শেষ হয়নাই। পদ্মা সেতুর কাজ শেষ হয়ে যাবে কিছুদিনের মধ্যে। আল্লাহ জানেন মন্ডলপাড়া সেতু কবে চালু হবে।

মেয়র সাম্প্রতিককালে দেয়া বক্তব্যের বিপরীতে বলেন, মেয়র কদিন আগে এখানে এসে বললেন বাপ্পীকে রোষানলে পরে প্রাণ হারাতে হয়েছে। আমি সেই মামলার বাদী, মামলার আসামীরা স্বীকার করেছে কেন এই বোমা হামলা। তারা বলেছেন শামীম ওসমান ছিলো তাদের টার্গেট। আর তিনি এই ঘাতক এবং বিএনপি জামাতকে সেফ করতে তাদের সুরে কথা বলছেন। উনি তো অনেক প্রতিবাদী। হত্যাকান্ডের বিচার চান। আমি তার কাছে অনুরোধ করবো। বাবুরাইলে ডাবল মার্ডারের বিষয়ে কিছু বলেন। আপনি বলেন এই হত্যাকান্ডের বিচার চান। কিন্তু তিনি বলবেন না, কারণ এই মামলার আসামী যে তার বান্ধবী বিভার স্বামী। বললে প্রেম ছুটে যাবে।

তিনি আইভীকে হুঁশিয়ারি দিয়ে বলেন, মাওলানা মাইনুদ্দিন কি বলেছে আমরা শুনেছি। যদি বেশী বাড়াবাড়ি করেন ওই অডিও টেপটা সাড়া বাংলাদেশে ছড়িয়ে দিব। সিডি করে পাঠিয়ে দিব প্রচার মাধ্যমে। বংশানুক্রমে আপনারা তাবেদারি করেছেন। ১৯৮৩ সালে সাইদী নারায়ণগঞ্জ আদর্শ স্কুলে এসেছিলো ওয়াজের নামে ভন্ডামি করতে। আমরা প্রতিবাদ করতে গিয়ে পুলিশের মাইর খাইসি। আর ওই ওয়াজে ইন্ধনদাতা কে সেটা মাইনুদ্দিন বলেছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও