নারায়ণগঞ্জের মোঘল সম্রাটের পতন হবে

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৩ পিএম, ৮ অক্টোবর ২০২১ শুক্রবার

নারায়ণগঞ্জের মোঘল সম্রাটের পতন হবে

‘আমি রাস্তা দিয়ে হাঁটতে ছিলাম, হঠাৎ একজন ত্যাগী কর্মীর সাথে দেখা হলো। আমাকে সে বললো কেমন আছেন, আমি বললাম ভালই আছি। সে বললো ভালোই কামাচ্ছেন, নির্বাচন সামনে বিএনপি দের কাছে নৌকা বেঁচে দিচ্ছেন, ভালই থাকবেন। লোক টা রেগে আরো কি যেন বিড়বিড় করে কথা বলতে বলতে চলে গেল। মনে হলো আমাদের অনেক ঘৃণা করে সে। কিছুই বুঝতে পারলাম না শুধু বোকার মতো চেয়ে রইলাম’।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই লেখা প্রকাশ করে আলোচনায় এসেছেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সহ সভাপতি সানাউল্লাহ সানু। ৭ অক্টোবর বৃহস্পতিবার তার এই লেখার বিষয়টি নিয়ে খোলামেলা আলোচনা করেন সময়ের নারায়ণগঞ্জের সাথে।

তিনি বলেন, আমি তো এলাকাতেই থাকি। পাড়া মহল্লায় চায়ের দোকানে বসি। দলের কর্মীরা এসে আক্ষেপ প্রকাশ করে। আরও কত কিছু বলে আমাদের সেসব তো লেখা যায় না। মানুষ আমাদের এখন ঘৃণা করে। বলে, কিও ভাই নৌকা বেইচ্চা ফেললেন? যেই লোক সমর্থন পাইলো সে এখনও বিএনপি করে। ফুলের তোড়া দিয়েছে ডিএনডির অনুষ্ঠানে। আর সেই ছবি তুলে বলে আওয়ামী লীগে যোগ দিয়েছে। কোথাও এটা লেখা নাই সে আওয়ামী লীগে যোগ দিয়েছে। দলে ৩ বছর সাধারণ সদস্য থাকার নিয়ম রয়েছে। এই কারনে নেতাকর্মীরা আমাদের ঘৃণা করে। কর্মীরা যখন বলে তখন তো উত্তর দেয়ার ভাষা থাকেনা।

সানাউল্লাহ বলেন, আমাদের কি আওয়ামী লীগের লোক নেই? গতবার গোলাম রসূলকে পরাজিত করে দেয়া হইসে। আরও মানুষ আছে। তাদের বাদ দিয়ে সেন্টুকে দেয়ার কারন সবাই বুঝে। গোলাম রসূল মনোনয়নের আবেদন করছে কেন্দ্রে। গতবারও পেয়েছিলো, কিন্তু লাভ হয়নি। এবার তো সেন্টুও আবেদন করেছে কেন্দ্রে। কুতুবপুর ছিল আওয়ামী লীগের ঘাটি। এখন আর নেই। যেই আদর্শ নিয়ে দল করেছি সেগুলো ভাবলে খারাপ লাগে।

এমন অবস্থায় পরিচ্ছন্ন নেতা ও তৃণমূলের অবস্থান জানতে চাইলে তিনি বলেন, এক সময় না এক সময় পরিবর্তন আসবে। সময় কথা বলবে একদিন। মোঘল সম্রাট ৫০০ বছর রাজত্ব করেছে। এখন তাদের কেউ আছে? আপনারা নিশ্চিত থাকেন, ৫ বছরের মধ্যে দেখবেন নারায়ণগঞ্জেরও মোঘল সম্রাট নাই। এগুলো ইতিহাসের কথা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও