নৌকা থেকে নামছেন জসিম

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৮ পিএম, ৮ অক্টোবর ২০২১ শুক্রবার

নৌকা থেকে নামছেন জসিম

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটকীয়তা সৃষ্টি হয়েছে। সেখানে নৌকার মনোনয়নের জন্য কেন্দ্রে নাম পাঠানো জসিমউদ্দিন এবার নিজে থেকেই ব্যাকফুটে যেতে শুরু করেছেন। তিনি নির্বাচন করবেন না সিদ্ধান্ত নিয়েছেন। ৭ অক্টোবর রাতে তিনি আকস্মিক এ সিদ্ধান্ত দেন। প্রভাবশালী একজন এমপি, জেলা আওয়ামী লীগের সেক্রেটারী সহ স্থানীয় লোকজন অনেকটা প্রকাশ্যেই ফজর আলীর পক্ষ নেওয়ার কারণেই জসিমউদ্দিন ওই সিদ্ধান্ত নিয়েছেন জানা গেছে। তবে এর মধ্যে এও ছড়িয়ে গেছে যে হাইব্রিড ও বিতর্কিত নেতা ফজর আলী নৌকার মনোনয়ন পেতে যাচ্ছেন। মূলত এ গুঞ্জনেই সরে যাচ্ছেন জসিমউদ্দিন।

নির্দিষ্ট সূত্র বলছে, একজন জনপ্রতিনিধি ও জেলা আওয়ামীলীগের শীর্ষ পদীয় এক নেতা ফজর আলীর কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে আসন্ন নির্বাচনে জয়ী করানোর মিশনে নামে। সেই মিশনের অংশ হিসেবে এবার ফজর আলীকে নৌকার মনোনয়ন পাইয়ে দিতে মাঠে নেমেছে।

আরো বলছে, কেন্দ্র থেকে নৌকার মনোনয়ন পেতে যাচ্ছেন ফজর আলী। তৃণমূলের সর্বাত্মক সমর্থন না থাকলেও খুব একটা বেগ পোহাতে হবেনা। কারণ মোটা অংকের টাকায় আগে থেকে সবকিছু ম্যানেজ করা হয়ে গেছে। এতে করে ফজর আলীর প্রতিদ্বন্দ্বী জসিমউদ্দিন রেড সিগন্যাল পেয়েছে বলে একাধিক সূত্রে জানাগেছে। কারণ গত নির্বাচনেও নৌকা প্রতীক পেয়ে পরাজিত হন জসিমউদ্দিন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও