বন্দরে চেয়ারম্যান প্রার্থীদের নানা বিতর্ক

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১০ পিএম, ৯ অক্টোবর ২০২১ শনিবার

বন্দরে চেয়ারম্যান প্রার্থীদের নানা বিতর্ক

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে বন্দরের ৫টি ইউনিয়নে বিতর্কিতরা চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচনের মাঠ চষে বেড়াচ্ছে। তফসিল ঘোষণার পর বন্দরের বিভিন্ন ইউনিয়নে শুরু হয়েছে পোস্টার, ব্যানার, ফেস্টুনসহ নানান প্রচারণা।

জানা গেছে, বন্দরের কলাগাছিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে এবারও নির্বাচন করছেন বর্তমান ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান। বিগত নির্বাচনে চেয়ারম্যান হওয়ার পরও অনেক কাজ তিনি করতে পারেননি। ফরাজিকান্দা থেকে কলাগাছিয়া বাজার, কল্যান্দী থেকে সাবদী, সেলসরদী, বালুচর, মাধবপাশাসহ কলাগাছিয়া ইউনিয়নের সবগুলো রাস্তাই চলাচলের অযোগ্য। কলাগাছিয়া ইউনিয়নের রাস্তা ঘাট দেখলেই বোঝা যায় কতটুকু উন্নয়ন করেছেন তিনি। এছারাও তার বিরুদ্ধে রয়েছে অগ্রনী ব্যাংকের করা ঋণখেলাপি মামলার ৬ মাসের সাজার আদেশ।

একই ইউনিয়নে আওয়ামীলীগ থেকে তৃনমূলের সমর্থন পেয়েছে বন্দর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান। দুইজনই কলাগাছিয়া ইউনিয়ন এলাকায় বসবাস করেন না। একই ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার নাছিমা বেগমের বিরুদ্ধেও নানা অভিযোগ।

বন্দর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এহসানউদ্দিনের বিরুদ্ধে রয়েছে উন্নয়ন ব্যর্থতার অভিযোগ। এছাড়া বিগতদিনের নানা কর্মকান্ডও আলোচিত হচ্ছে সর্বত্র। একই ইউনিয়নের আওয়ামীলীগের ভালো কোন প্রার্থী না থাকায় খালি মাঠে গোল দিতে পারে বলে ধারণা এলাকাবাসীর।

মুছাপুরের বর্তমান চেয়ারম্যান মাকসুদ হোসেনের পরিবারের বিরুদ্ধে বিগত সময়ে নানা অভিযোগ রয়েছে। অপরদিকে একই ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মজিবর এর বিরুদ্ধে রয়েছে ব্যাপক অভিযোগ।

ধামগড়ে মাসুম আহাম্মেদের চরম বিতর্ক রয়েছে ধামগড়ে। ভূমিদস্যূতা, পরিবেশ দূষনের ভূমিকাসহ ব্যাপক অভিযোগ রয়েছে মাসুমের বিরুদ্ধে। দুদকের তালিকায়ও রয়েছে তার নাম।

আসন্ন ইউপি নির্বাচনে সবচেয়ে আলোচিত মদনপুর ইউনিয়ন। বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়া এম এ সালামের বিরুদ্ধেও নানা অভিযোগ। বিএনপি নেতা হিরন ইতিমধ্যে মাঠে নেমেছে। মদনপুরের ৫ নং ওয়ার্ডে মেম্বার পদে বহুল সমালোচিত খলিল মেম্বার এবারও নির্বাচন করছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও