শোকের কাঁতারে সবাই এক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৮ পিএম, ৯ অক্টোবর ২০২১ শনিবার

শোকের কাঁতারে সবাই এক

সকল শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণের মধ্য দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের শ্বশুর ও নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর বাবা হাজী সাইফুদ্দিন আহাম্মেদের জানাযা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) সন্ধ্যায় শহরের কেন্দ্রীয় ঈদগাহে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী সংসদ সদস্য নারায়ণগঞ্জ-১, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সহ সভাপতি খবির উদ্দিন, অ্যাডভোকেট আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ব্যক্তিরা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন।

এর আগে মানুষজন বিকেল থেকেই অপেক্ষা করতে থাকেন সাইফুদ্দিন আহাম্মেদের লাশ কখন আসবে এবং কখন তারা জানাযার নামজ পড়বেন। কেন্দ্রীয় ঈদগাহ জানাযা শেষে বন্দর লক্ষণখোলায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

প্রসঙ্গত, শনিবার (৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় ঢাকার একটি হাসপাতালে আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃতুকালে হাজী সাইফুদ্দিন আহাম্মেদের বয়স ছিলো ৮৫ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও