‘ওসমান পরিবারে বাঘের চেয়ে ভোটে বেশী ভয়’

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৫৬ পিএম, ৯ অক্টোবর ২০২১ শনিবার

‘ওসমান পরিবারে বাঘের চেয়ে ভোটে বেশী ভয়’

সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি বলেছেন, ‘গত মাসে দেখলাম, ওসমান পরিবারের ভাড়াখাটা বক্তা বললেন যে ত্বকীকে হত্যার জন্য ওসমান পরিবারকে কেন দায়ী করা হয়। আমি ওই বক্তাকে বলবো কারণ হচ্ছে যে, র‌্যাব এ হত্যাচেয়ে ভোটে বেশী ভয়’
কান্ডের তদন্ত সম্পন্ন করেছে। তারা একটি অভিযোগপত্র সংবাদ সম্মেলন করে জাতির কাছে উত্থাপন করেছে। সুতরাং কেন আমরা ঘাতক পরিবার বলি ওসমান পরিবারকে র‌্যাবকে জিজ্ঞাসা করলেই পাওয়া যাবে। আজ থেকে ৫ বছর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে নারায়ণগঞ্জের কিছু দলীয় লোকজনের সামনে বলেছিলেন যে, ত্বকীকে করা হত্যা করেছে আমি জানি। কারা কারা ত্বকীর ঘাতকদের দেশ থেকে পালিয়ে যেতে সাহায্য করেছে তাও আমি জানি। সমস্ত গোয়েন্দা সংস্থার রিপোর্ট আমার কাছে রয়েছে। আমি ওসমান পরিবারের সেই বক্তাকে বলবো প্রধানমন্ত্রীর কাছ থেকে জেনে নিতে ত্বকীর ঘাতক কারা।

রাব্বি বলেন, ওসমান পরিবারের এই ভাড়া খাটা, এ বক্তাদের তাদের দায়িত্ব হচ্ছে ওসমান পরিবারের খুন-খারাবির, তাদের সংঘাত, তাদের কালোবাজারি সব কিছুর পক্ষে বক্তৃতা দেওয়া। এবং তাদের এই অপকর্মের বিরুদ্ধে যারা কথা বলবে তাদের উৎখাত করা, তাদের গিবত গাওয়া হচ্ছে এ ভাড়াখাটা বক্তাদের কাজ। নারায়ণগঞ্জের বিভিন্ন যে সংগঠন রয়েছে সামাজিক সংগঠন, ব্যবসায়ী সংগঠন, ক্লাব এগুলোকে আত্ম-কৃতার্থ করতে চায়। এবং কার্যত তারা নির্বাচনের প্রক্রিয়ায় এসব সংগঠনগুলো থেকে তারা বিতারিত করেছে। কারণ জানে নির্বাচন যদি হয় এসমস্ত সংগঠনে তাহলে তারা ক্ষমতায় যেতে পারবে না। এ ওসমান পরিবার বাঘকে অত ভয় পায় না নির্বাচনকে যত ভয় পায়। তারা জানে তাদের জামানত থাকবে না যদি মানুষ স্বাধীনভাবে ভোট দেয়।

শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে প্রাঙ্গণে ত্বকী হত্যার ১০৩তম মাসে বিচার দাবিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট আয়োজিত আলোক-প্রজ্বালন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও