জোর করে কাউকে ভোট দিতে দিব না

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৯ পিএম, ১০ অক্টোবর ২০২১ রবিবার

জোর করে কাউকে ভোট দিতে দিব না

বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজিমউদ্দিন প্রধান নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

১০ অক্টোবর রোববার বিকেলে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ আলীনগর ঈদগাহ ময়দানে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। আলীনগর এলাকার সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা শহিদুল্লাহ চৌধূরী সভাপতিত্বে উঠান বৈঠক সভায় প্রধান অতিথি বক্তব্যে কাজিমউদ্দিন প্রধান বলেন, এ নির্বাচন আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ জনগনের ভাগ্য নির্ধারনের নির্বাচন। আপনারা দেখেছেন এ ইউনিয়নের রাস্তাঘাটে বেহাল অবস্থা। আমি জোর করে ভোট নিব না এবং কাউতে নিতে দিব না। আমি ন্যায় পথে থেকে অন্যায়র বিরুদ্ধে প্রতিবাদ করতে জানি। আপনারা সকালে ক্ষমতা মালিক।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম সঞ্চলনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, মঞ্জুর হাসান, দবি চৌধূরী, সাজ্জাদ, হারিস উদ্দিন, ফরিদ উদ্দিন মাষ্টার প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা শ্রী ভোলা নাথ দাস, ইশতিয়াক মেম্বার, আলতাফ হোসেন, আব্দুর রহিম দরবেশ, দেলোয়ার হোসেন, শাহাবুদ্দিন, পীর মোহাম্মদ, মহন মিস্ত্রি, মোফাজ্জল হোসেন, সামি উল্ল্যাহ, মাহাবত দেওয়ানজী, সোহান, নূর ইসলাম সরদার, বাদল মিয়াসহ স্থানীয় এলাকার গন্য মান্য ব্যাক্তিবর্গ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও