নৌকা ভোট দিন : আনোয়ার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৭ পিএম, ১০ অক্টোবর ২০২১ রবিবার

নৌকা ভোট দিন : আনোয়ার

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা। প্রতিটি এলাকাকে ডিজিটাল রূপান্তর ও সামাজিক অবস্থা উন্নত করতে জনপ্রতিনিধিদের নিয়ে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। তার বলিষ্ঠ নেতৃত্বে কারণে মহামারী করোনা ভাইরাস থেকে দেশবাসীকে রক্ষা ও পদ্মা সেতু সহ শত শত উন্নয়ন করে যাচ্ছেন। নারায়ণগঞ্জের সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করুণ। ডিজিটাল বাংলাদেশ ধারাবাহিকতা বজায় রাখার জন্য নৌকা প্রার্থীদের ভোট দিন। নৌকা প্রার্থীরাই জনপ্রতিনিধি হয়ে মানুষের কল্যাণে কাজ করে থাকে। মনে রাখবেন আওয়ামীলীগ যে অঙ্গীকার করে সেগুলো বাস্তবায়ন করে থাকে।

রোববার ১০ অক্টোবর দুপুরে বন্দর উপজেলার ধামগড় ও মদনপুর ইউনিয়নে জেলা পরিষদের অর্থায়নে ২টি উন্নয়নমূলক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেন।

উপস্থিত ছিলেন ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, সাবেক চেয়ারম্যান গণি, আলমাছ ভুইয়া, নাসিক মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম, ধামগড় ইউপি মহিলা মেম্বার সখিনা বেগম, ৬নং ওয়ার্ড মেম্বার কবির হোসেন, ঠিকাদার মোঃ নুরুউদ্দিন আহম্মেদ, আব্দুল আলী ভূইয়া ও আমিনুল ইসলাম প্রমুখ।

উদ্বোধন করা হয় বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়নের গোকল দাসের বাগ ৬নং ওয়ার্ড মুক্তিযোদ্ধা সামির আলী ভূইয়া’র বাড়ি হতে আব্দুল আলী ভুইয়ার বাড়ী পর্যন্ত আর সিসি রাস্তা ও ড্রেন নির্মাণ। অপরদিকে উক্ত উপজেলার মদনপুর ইউনিয়নের দেওয়ানবাগ ৪নং ওয়ার্ড (কলাবাড়ি) নিজাম বাড়ীর সামনে পাকা রাস্তা হতে শাহজাহান মিয়ার বাড়ী পর্যন্ত সড়ক আর সি সি দ্বারা নির্মাণ কাজ উদ্বোধন করনে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও