কিভাবে ছবি উঠেছে জানেন না তিনি

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৮ পিএম, ১১ অক্টোবর ২০২১ সোমবার

কিভাবে ছবি উঠেছে জানেন না তিনি

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধানের সাথে নমিনেশন পেপার হাতে ধরা ছবিটি কিভাবে তোলা হয়েছে তা জানেন না বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ রশিদ। তিনি দাবী করেছেন ছলচাতুরির মাধ্যমে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার এই বিষয়টি সাজিয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বন্দর উপজেলা পরিষদে আয়োজিত সংবাদ সম্মেলনে দেলোয়ার চেয়ারম্যানের দ্বারা ছলচাতুরির মাধ্যমে ছবি তোলার বিষয়টি পরিস্কার করেন গণমাধ্যমকর্মীদের সামনে।

তিনি বলেন, বিভিন্ন পত্রিকায় নিউজ আসছে যার মূল কথা হলো লাঙলের পক্ষে রশিদ। আমি এই নিউজের ঘোর বিরোধীতা ও প্রতিবাদ করছি। এই নিউজে যেই ছবি দেয়া হয়েছে তাতে আমি দর্শকের মত দাঁড়িয়ে ছিলাম। আমি কারও পক্ষে প্রচার প্রচারণা চালাতে যাইনি বা ইচ্ছাও ছিল না। আমি সেখানে গিয়েছিলাম ব্যক্তিগত কাজে। আমার হারিয়ে ফেলা আইডি কার্ড সংগ্রহের জন্য নির্বাচন অফিসে যাই। সেসময় দেলোয়ার চেয়ারম্যান আমার কাছ থেকে দোয়া নিতে চাইলেন মুরুব্বী হিসেবে। পরক্ষণেই সে আমাকে বললো তার নমিনেশন পেপারটা ধরতে। তখন কিভাবে এর ছবি উঠেছে তা আমি জানিনা।

তিনি আরও বলেন, সেই মুহূর্তে আমার অন্যকিছু করার ছিলো না। দেলোয়ার চেয়ারম্যান সেই মুহূর্তটাকে ব্যবহার করেছেন। সে যেটা চেয়েছিলো এই ছবির মাধ্যমে তা পূরন করতে পেরেছে। এই ব্যাপারটা কোনভাবেই আমার ভেতর ছিলো না। আমি দেলোয়ার চেয়ারম্যানকে আহবান করবো, উনার জীবনে জনগণের সাথে যেসব ছলচাতুরি উনি করেছেন আগামীতে সেসব যেন না করেন। আমার সাথে এমন ছলচাতুরি করা কোনক্রমেই ঠিক হয়নি।

উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়নের নৌকার প্রার্থী কাজিম উদ্দিন, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নৌকার প্রার্থী মাসুম আহম্মেদ, মুছাপুর ইউনিয়নের প্রতিনিধি মুজিবুর রহমান, বন্দর ইউনিয়নে নৌকার প্রার্থী মোক্তার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, রোববার জাতীয় পার্টির চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধানের সাথে মনোনয়ন পেপার ধরে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। এনিয়ে দিনভর ব্যাপক আলোচনা সমালোচনা তৈরী হয়। সোমবার গণমাধ্যমে এই সংক্রান্ত প্রতিবেদন প্রকাশিত হলে তিনি তার অবস্থান ব্যক্ত করতে সংবাদ সম্মেলনের ডাক দেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও