মুুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের কবর জিয়ারত

সোনারগাঁও করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৭ পিএম, ১৬ অক্টোবর ২০২১ শনিবার

মুুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের কবর জিয়ারত

সোনারগাঁও থানা আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল হাই ভূঁইয়ার কবর জিয়ারত ও দোয়া করা হয়েছে।

১৫ অক্টোবর শুক্রবার দুপুরে জুমআর নামাযের পূর্বে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরুর উদ্যোগে মরহুমের মাগফেরাত কামনায় এই জিয়ারত ও দোয়ার আয়োজন করা হয়।

বিরু বলেন, ‘মুক্তিযোদ্ধা আব্দুল হাই সামনে থেকে আওয়ামী লীগকে এ থানায় নেতৃত্ব দিয়েছেন এবং আওয়ামী লীগের মূল ধারার রাজনীতির চর্চা সর্বত্র ছড়িয়ে দিয়েছেন। চেয়ারম্যান হিসেবেও ইউনিয়নের ব্যাপক উন্নয়ন সাধনে কাজ করে গেছেন। তিনি একিসাথে জনপ্রতিনিধি ও একজন সফল সংগঠক হিসেবে সর্বত্র সমাদৃত ছিলেন। আমি তার আত্মার মাগফিরাত কামনা করছি যাতে মহান আল্লাহ তায়ালা তাকে জান্নাত বাসী করেন সেই দোয়া করছি।’

উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সামসুদ্দিন খাঁন আবু, মোহাম্মদ আলী হায়দার, মাসুদ রানা মানিক, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির ভূঁইয়া, সাদিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, সহ-সভাপতি নজরুল ইসলাম ও যুগ্ম সম্পাদক লিপন চৌধুরী।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, মরহুমের পুত্র ও অত্র ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আহসান হাবীব টিপু, জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবির ভূঁইয়া সুমন, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাকির হোসেন জাকু, সাধারণ সম্পাদক মোমেন মিয়া, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলিম মিয়া, সাধারণ সম্পাদক রানা, সহ-সভাপতি মোবারক, সাংগঠনিক সম্পাদক আওলাদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নিয়েছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও