দিনার পাশে বিএনপির মিডিয়া উইং সদস্য সাইরুল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০১ পিএম, ১৬ অক্টোবর ২০২১ শনিবার

দিনার পাশে বিএনপির মিডিয়া উইং সদস্য সাইরুল

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনার শারীরিক অবস্থার খবর নিতে হাসপাতালে গিয়েছিলেন বিএনপির মিডিয়া উইং সদস্য সাইরুল কবির খান।

১৫ অক্টোবর শুক্রবার তিনি দিনাকে দেখতে যান। এসময় বিএনপির মিডিয়া উইং সাইরুল কবির খান দিনার শারীরিক অসুস্থতার খবর নেন এবং বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চান। এছাড়াও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন সহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

সাইরুল কবির খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আয়শা আক্তার দিনা বলেন, তিনি এত ব্যস্ততার মাঝেও আমাকে দেখতে হাসপাতালে এসেছেন এজন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। একজন রাজনৈতিক কর্মীর জন্য বড় পাওয়া অসুস্থতার সময় যখন দলের নীতিনির্ধারকরা খোঁজ খবর নেন।

কাউন্সিলর আয়শা আক্তার দিনা অর্থোপিডিক্স ও লিভার জনিত সমস্যায় অসুস্থ হয়ে গত ২ অক্টোবর থেকে রাজধানীর অগ্রনী ম্যানুপুলেশন থেরাপি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তিনি দীর্ঘ দিন যাবত ডাক্তার দেখিয়ে ঘরেই চিকিৎসা নিচ্ছিলেন কিন্তু বর্তমানে তার অর্থোপেডিক্স সমস্যা বেশি হওয়াতে হাসপাতালে ভর্তি হতে হয়।

প্রসঙ্গত, করোনাকালীন সময়ে অসহায় গর্ভবতী মায়েদের প্রসবকালীন সেবা দেওয়া সহ বিভিন্ন নাগরিক সেবা দেয়ায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনা মানবতার মা পদকে ভূষিত হয়েছিলেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও