চেয়ারম্যান প্রার্থীরা কদম রসূল দরগাহে

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৬ পিএম, ১৯ অক্টোবর ২০২১ মঙ্গলবার

চেয়ারম্যান প্রার্থীরা কদম রসূল দরগাহে

আসন্ন সদর ও বন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ১৯ অক্টোবর দুপুরে কদম রসূল দরগাহ পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে এমপি সেলিম ওসমানের পক্ষ থেকে মিলাদ ও দোয়া আয়োজন করা হয়।

জাতীয় পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থী কলাগাছিয়া ইউনিয়নে দেলোয়ার হোসেন প্রধান, বন্দরে এহসান উদ্দিন আহমেদ ও মুছাপুর ইউনিয়নে মাকসুদ হোসেন, নৌকা প্রার্থী মদনপুর ইউনিয়নে এম এ সালাম, ধামগড়ে মাসুম আহমেদ ও গোগনগরে জসিম উদ্দিন সহ বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি গিয়াসউদ্দিন, সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুউদ্দিন আহমেদ দুলাল ও ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল উপস্থিত ছিলেন।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু বলেছেন, বন্দরে বর্তমান পাঁচজন চেয়ারম্যান এখন রয়েছে আবারও তারাই চেয়ারম্যান হিসেবে থাকবে। আমি সমস্ত ভোটরদের দলমত নির্বিশেষে সবার কাছে আমার আহ্বান সবাই যেন এই সাতজন চেয়ারম্যানকে আমাদের নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের মনোনীত মহাজোট তিনজন লাঙল ও চারজন নৌকার প্রার্থীকে জয়যুক্ত করতে হবে।

সানাউল্লাহ সানু বলেন, দলমত নির্বিশেষে আমার জনপ্রিয় সাংসদ এবং জনগনের নেতা উন্নয়নের রুপকার এই সাতজন চেয়ারম্যানকে দিয়ে যে উন্নয়ন করেছে তা অব্যাহত থাকবে। এবং সেলিম নেতৃত্বে এই সাতজন চেয়ারম্যানকে আমরা যেনো ফিরে পাই। সকলে এমপি সেলিম ওসমানসহ তার পরিবাবের সকলের জন্য দোয়া করবেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও