রাজধানী কাঁপালো নারায়ণগঞ্জ যুবলীগ

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩২ পিএম, ১৯ অক্টোবর ২০২১ মঙ্গলবার

রাজধানী কাঁপালো নারায়ণগঞ্জ যুবলীগ

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা কর্মসূচিতে নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু’র নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী নিয়ে শান্তি ও সম্প্রীতি র‌্যালি যোগদান করে।

মঙ্গবার ১৯ অক্টোবর সকালে এ সমাবেশের আগেই বিশাল র‌্যালিটি যোগ দেন জানিয়েছেন শাহাদাত হোসেন ভূইয়া সাজনু। র‌্যালিতে শহর যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান শাহিন, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি সহ শহরের বিভিণœ ওয়ার্ডের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সোমবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে অনির্ধারিত জরুরি সভা শেষে মঙ্গলবার ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি ঘোষণা করা হয়। প্রধানমন্ত্রী সভায় আওয়ামী লীগের সব নেতাকর্মীকে দেশে সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধ করার নির্দেশ ও দলের সব স্তরের নেতাকর্মীদের সতর্ক দৃষ্টি রাখার নির্দেশ দেন। যেকোনো মূল্যে দেশের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সমুন্নত রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বানও জানান তিনি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও