দেলোয়ার চেয়েছিল বিনা ভোটে চেয়ারম্যান হতে

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৯ পিএম, ১৯ অক্টোবর ২০২১ মঙ্গলবার

দেলোয়ার চেয়েছিল বিনা ভোটে চেয়ারম্যান হতে

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী কাজিমউদ্দিন প্রধান বলেছেন, অনেকের মনে প্রশ্ন থাকতে পারে আমি কেন নির্বাচন করছি। আমি শুধু বলব আমি কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী এবং আমার কলাগাছিয়া ইউনিয়নের মা বোনদের অনুরোধে আমি নির্বাচন করছি। আপনারা কলাগাছিয়া ইউনিয়নের উন্নয়নের চেহেরা দেখেছেন। আমি আপনাদেরকে অনুরোধ করব আপনারা যদি আমাকে নির্বাচনে জয়লাভ দেখতে চান তাহলে এখন ঘরে বসে না থেকে ভোটারদের কাছে গিয়ে আমার জন্য ভোট চান।

১৯ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় কলাগাছিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

কাজিমউদ্দিন প্রধান আরো বলেন, দেলোয়ার প্রধান চেয়েছিল বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন। আমি তাকে বলব গত ১০ বছরে যে উন্নয়ন আপনি কলাগাছিয়ায় করেছেন আগামী ১১ নভেম্বর ভোটারা আপনাকে ব্যালটের মাধ্যমে উচিত জবাব দিবে। আমি বিভেদ চাই না। আমি জাহাঙ্গীর নই। আমি কাজিম উদ্দিন প্রধান। জনগনের ভাগ্য নিয়ে দেলোয়ারকে আর ছিনিমিন খেলতে দেওয়া হবে না।

কলাগাছিয়া ইউনিয়ন প্রবীন আওয়ামীলীগ নেতা ইয়া নূর মিয়ার সভাপতিত্ব ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু প্রধান, সমাজ সেবক ও কলাগাছিয়া ইউনিয়নের সাবেক তাজ মোহাম্মদ মেম্বার, হানিফ মেম্বার, সমাজ সেবক পীর মোহাম্মদ ওসমানী, মোঃ কবীর শাহ ছাত্রলীগ নেতা শাহীন তাহেরী সিনহা ও রুবেল প্রমুখ।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন জাপা নেতা আব্দুস সালাম, যুবলীগ নেতা রুহুল আমিন, শ্রমিকলীগের নেতা আশিক মাহামুদ, আওয়ামীলীগ নেতা সোহেলসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও