আগামীতে তাঁকে নির্বাচিত করবেন না : খোকন সাহা

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:২৭ পিএম, ১৯ অক্টোবর ২০২১ মঙ্গলবার

আগামীতে তাঁকে নির্বাচিত করবেন না : খোকন সাহা

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সেক্রেটারী খোকন সাহা বলেছেন, ‘প্রিয় ভাইয়েরা সাবধান থাকবেন। যারা দেবতার মূর্তি ভাঙেন, যারা মসজিদের জায়গা খান, মন্দিরের জায়গা খান, তারাও কিন্তু সাম্প্রদায়িক শক্তি। এটা আমাদের মনে রাখতে হবে। আর সেই গোষ্ঠী আমাদের দলে ঘাপটি মেরে বসে আছে। তাদের কাছ থেকে আপনাদের সচেতন থাকতে হবে। যারা এদেশের ধর্মীয় সংখ্যালঘুর সম্পত্তি খেয়েছে, দেবত্তর সম্পত্তি খেয়েছে, মসজিদের জায়গা দখল করেছে তাদেরকে আগামীতে আপনারা নির্বাচিত করবেন না। আমি নির্বাচিত না করার জন্য অনুরোধ জানাচ্ছি।

মঙ্গলবার বিকেলে শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে সম্প্রদায়িক সম্প্রতির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খোকন সাহা বলেন, ‘আমরা শামীম ওসমানের নেতৃত্বে প্রস্তুত আছি। আমরা চ্যালেঞ্জ ছুড়ে দিলাম যদি আপনাদের সাহস থাকে কোথাও একটা ঘটনা ঘটানোর চেষ্টা করেন। আপনাদের হাত কেটে বাংলাদেশ থেকে বিতারিত করবো। কারণ নারায়ণগঞ্জ সম্প্রতির শহর। হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান অবহমান কাল থেকে আমরা একত্রে বসবাস করে আসছি। আমরা সকল উৎসব একত্রে পালন করি। ওই শুকুনেরা বার বার থাপা মেরে আমাদের মধ্যে ভেদাভেদ লাগানোর জন্য চেষ্টা করছে। শুকনদের কাছ থেকে সাবধান থাকার আহবান জানাচ্ছি।’

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, বৃহত্তম মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও