আমাদের ইতিহাস রক্তের : হেলাল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৩১ এএম, ২ নভেম্বর ২০২১ মঙ্গলবার

আমাদের ইতিহাস রক্তের : হেলাল

মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল বলেন, আমাদের ইতিহাস তো রক্তের ইতিহাস। আমরা এতিম ছেলেরা, এতিম ভাইয়েরা, এতিম বন্ধুরা চাষাঢ়াকে ভালোবেসে আওয়ামী লীগকে ভালবেসে অনেক রক্ত দিয়েছি। এ জায়গায় অনেক ভাই আছে, কত জনের কথা বলবো। যে বিষয়গুলো হীরা মহলের নেতৃত্বের উপর, ভাষা সৈনিক নাগিনা জোহার নেতৃত্ব পেয়েছি আমরা।

তিনি আরো বলেন, আমরা যে দলই করিনা কেন আমাদের উদ্দেশ্য থাকতে হবে আল্লাহর সন্তুষ্টি। আল্লাহর সন্তুষ্টি যদি পেয়ে যায় তাহলে আর কিছু লাগে না। জনগন যদি বলে লোকটি ভাল তাহলে তার জন্য জান্নাত ওয়াজিব। আমরা যারা এ ওসমান পরিবারের সাথে রাজনীতি করে অনেকে অনেক বড় পর্যায়ে চলে গিয়েছি কিন্তু একটা কথা মনে রাখতে হবে, মৃত্যু পর আমরা যেন গোলাম সারেয়ারের মত অন্যান্য শহীদ নেতাদের মত আওয়ামী লীগ নেতাদের মত ভালবাসার প্রতীক হতে পারি। গোলাম সারোয়ার আসলে কি ছিলেন আমরাও অনেক সময় বুঝতে পারি না। এলাকায় আসলেই অনেকেই বলেন সারোয়ারকে স্বপ্নে দেখেছি। তার জন্য রোজা রেখেছেন। আপনারা তার জন্য দোয়া করবেন। শুধু আমার ভাই গোলাম সারোয়ার না আমাদের একেএম শামসুজ্জোহা সাহেব, খান সাহেব ওসমান আলী সাহেব, নাসিম ওসমান সাহেব সহ সকলের জন্য আপনারা সবাই দোয়া করবেন, সকলে দেয়া করলেই আল্লাহ আমাদের কামিয়াব করবেন।

গোলাম সারোয়ারের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শনিবার (৩০ অক্টোবর) উত্তর চাষাঢ়া এলাকার হিরা মহল সংলগ্ন মসজিদে আসরের নামাজের পর দোয়া ও মিলাদ মাহফিলে হেলাল এসব কথা বলেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও