মাদকমুক্ত রাখতে অভিভাবকদের কঠোর হওয়ার আহবান এডিসির

|| নিউজ নারায়ণগঞ্জ ১০:০০ পিএম, ২০ জানুয়ারি ২০১৭ শুক্রবার

মাদকমুক্ত রাখতে অভিভাবকদের কঠোর হওয়ার আহবান এডিসির

তরুণ সমাজকে মাদকের ভয়াবহতা থেকে মুক্ত রাখতে অভিভাবকদের কঠোর ও সভর্বক্ষনিক নজর রাখার জন্য আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ছরোয়ার হোসেন। তিনি বলেন, ‘তরুণ সমাজকে মাদক মুক্ত রাখতে অভিভাবকদের কঠোর ভূমিকা রাখতে হবে। প্রতিনিয়ত সন্তানেরা কোথায় যায়, কার সঙ্গে মিশে, কি করছে, রাতের বেলায় বাসায় ফিরছে কিনা সব কিছুর খোঁজ খবর নিতে হবে। তাহলেই মাদকমুক্ত দেশ গড়া সম্ভব হবে।’

২০ জানুয়ারী শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ শহরের পালপাড়া এলাকায় ঠাকুর অনুকূল চন্দ্রের আশ্রমে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি পিএসসি ও জেএসসিতে জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা সনদ ও ক্রেস্ট বিতরণ করেন।

ঠাকুর অনুকূল চন্দ্রের ১২৯তম অবির্ভাব বর্ষ স্মরণ মহোৎসব উপলক্ষ্যে ঠাকুর অনুকূল চন্দ্র সৎ সংঘ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে এ সভার আয়োজন করা হয়। এর আগে সকালে আবির্ভাব উৎসব উপলক্ষ্যে আশ্রমের সামনে থেকে একটি আনন্দ শোভা যাত্রা  বের হয়। যা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আশ্রমে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক কমল কান্তি সাহা ও নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ভবানী শংকর রায় সহ নারায়ণগঞ্জ জেলা ঠাকুর অনুকূল চন্দ্র সৎ সংঘের নেতারা।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও