রামকৃষ্ণ মিশনের আলোচনায় থাকবেন আনোয়ার, আইভী ও শামীম

|| নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৭ পিএম, ২৭ মার্চ ২০১৭ সোমবার

রামকৃষ্ণ মিশনের আলোচনায় থাকবেন আনোয়ার, আইভী ও শামীম

রামকৃষ্ণ দেবের ১৮২ তম জন্মতিথি ও বার্ষিক উৎসব উপলক্ষে ৪ দিনব্যাপী বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ২৮ মার্চ দুপুরে রামায়ণ গানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুরু হবে। যার চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত।
 
নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দের স্বাক্ষরিত বার্তায় জানান, ‘রামকৃষ্ণ দেবের জন্মতিথি উপলক্ষ্যে চারদিন ব্যাপী বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যার মধ্যে ২৮ মার্চ দুপুর ১টায় রামায়ণ গান, ৪টায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ৫টায় বিবেকানন্দ ও মানবকল্যাণ বিষয়ক আলোচনা। যেখানে প্রধান অতিথি হিসাবে থাকবেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। পরে রাত ৮টায় সঙ্গীতানুষ্ঠান পরিবেশ করা হবে।
 
২৯ মার্চ দুপুরে রামায়ণ গান, বিকাল ৫টায় শ্রী মা সারদাদেবী ও আদর্শ নারী বিষয়ে আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসাবে থাকবেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। পরে রাত ৮টায় নাটক ‘ভগিনী নিবেদিতা’ পরিবেশন করা হবে।
 
৩০ মার্চ দুপুর ১টায় রামায়ণ গাণ, বিকাল ৫টায় শ্রীরামকৃষ্ণের বিশ্ব প্রেম বিষয়ক আলোচনা সভা। যেখানে প্রধান অতিথি হিসাবে থাকবেন নারায়ণগঞ্জ ৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, বিশেষ অতিথি জেলা প্রশাসক রাব্বী মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হক। রাত ৮টায় সঙ্গীতানুষ্ঠান পরিবেশন করা হবে।
 
৩১ মার্চ সকাল ৮টায় ভগবান শ্রীরামকৃষ্ণদেবের বিশেষ পূজা, ভজন সংগীত, পুষ্পাঞ্জলি, হোম অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় রামায়ণ গান, ২টায় নর নারায়ণ সেবা (প্রসাদ বিতরণ), ৪টায় শিশুদের বিচিত্রানুষ্ঠান, রাত ৮টায় নাটক কুমারী পূজা অনুষ্ঠিত হবে।
 


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও