ডনচেম্বার মসজিদে ২৫ লাখ টাকা দিলেন সেলিম ওসমান, জুমআর নামাজ কবুল

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৭ পিএম, ২৩ মে ২০১৭ মঙ্গলবার

ডনচেম্বার মসজিদে ২৫ লাখ টাকা দিলেন সেলিম ওসমান, জুমআর নামাজ কবুল

নারায়ণগঞ্জের ১২ নং ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় জামে মসজিদের নির্মাণ কাজের জন্য ২৫লাখ টাকা দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। এ সময় তিনি আশা প্রকাশ করেন কোরবানির ঈদের আগেই মসজিদের সকল কাজ সম্পন্ন হবে এবং এ জামে মসজিদটি একটি আধুনিক মসজিদ হয়ে উঠবে।
 
মঙ্গলবার (২৩ মে) বিকেলে শহরের ডনচেম্বার এলাকায় অবস্থিত ফিলোসফিয়া স্কুলের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সেলিম ওসমান এ অর্থের চেক তুলে দেন এলাকাবাসীর হাতে। কাউন্সিলর শওকত হাসেম শকুর দাবি অনুযায়ী তিনি এ চেক তুলে দেন।

সেলিম ওসমান বলেন, আপনারা আপনাদের নানা সুখ দুঃখ ও সমস্যা আপনাদের ভাই বন্ধু ও জনপ্রতিনিধি শকুকে জানাবেন। শকু আমাকে বললে আমি আপনাদের সমস্যা সমাধানের চেষ্টা করবো।
 
এর আগে শওকত হাসেম শকু বলেন, এ মসজিদের নির্মাণ কাজের জন্য এর আগেও সাংসদ সেলিম ওসমান ১৭ লাখ টাকা দিয়েছেন। এছাড়া ৬টি গভীর নলকূপ স্থাপনের জন্য ১৮ লাখ টাকা, ওয়াইফাই স্থাপন, এলইডি বাতির জন্য ২৪ লাখ টাকা অনুদান দিয়েছেন। এছাড়াও এলাকার নিরাপত্তার জন্য সিসিটিবি ক্যামেরা স্থাপন করে পুরো ওয়ার্ডকে ডিজিটাল হিসেবে পরিণত করেছেন। তিনি অনেক ব্যস্ততার মাঝেই আজ এখানে এসেছেন। আজ রাতে তিনি দেশের বাইরে যাবেন, এ ছাড়াও অনেক কাজে তিনি ব্যস্ত থাকা সত্ত্বেও আজ আপনাদের মসজিদে রোজার আগেই মসজিদ নির্মাণের জন্য সহায়তায় এখানে এসেছেন।

জুম্মার নামাজের দাওয়াত কবুল সেলিম ওসমানের
ডনচেম্বার এলাকায় জামে মসজিদে নামাজ পড়ার জন্য মুসল্লিদের দাওয়াত কবুল করেছেন নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। মঙ্গলবার (২৩ মে) বিকেলে শহরের ডন চেম্বার এলাকায় অবস্থিত ফিলোসফিয়া স্কুলের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তিনি মসজিদের উন্নয়নের জন্য ২৫ লক্ষ টাকা দেন। এর আগেও তিনি এ মসজিদের উন্নয়নের জন্য ১৭ লক্ষ টাকা দিয়েছিলেন। এ সময় সেলিম ওসমানকে উক্ত মসজিদে নামাজ আদায়ের জন্য অনুরোধ করেন স্থানীয় মুসুলি¬রা আর তাদের এ অনুরোধেই সাড়া দেন সেলিম ওসমান। যেকোন এক জুম্মার নামাজে তিনি এ মসজিদে নামাজ পড়বেন বলে জানান।
 
মঙ্গলবার (২৩ মে) বিকেলে শহরের ডন চেম্বার এলাকায় অবস্থিত ফিলোসফিয়া স্কুলের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সেলিম ওসমান এ অর্থের চেক তুলে দেন এলাকাবাসীর হাতে। কাউন্সিলর শওকত হাসেম শকুর দাবি অনুযায়ী তিনি এ চেক তুলে দেন।

 

এ সম্পর্কিত অপর নিউজটি পড়তে ক্লিক করুন

*** নারী প্রশিক্ষণের তাগিদ সেলিম ওসমানের, পেলেন ফুল ঝুড়ি দিলেন সহায়তা।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও