কা‌শীপুর ইমাম ঐক্য প‌রিষ‌দের দোয়া

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৬ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার

কা‌শীপুর ইমাম ঐক্য প‌রিষ‌দের দোয়া

ফতুল্লার পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে এশার নামাজের পর সুন্নত নামাজ পরার সময় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় মসজিদে শহীদ হওয়া মুসল্লিদের ও সংকটাপন্ন‌দের জন্য কাশীপুর ইমাম ঐক্য প‌রিষ‌দের উ‌দ্যো‌গে নারায়ণগ‌ঞ্জের বি‌ভিন্ন মস‌জি‌দে ‌মিলাদ ও ‌বি‌শেষ দোয়া অনু‌ষ্ঠিত হ‌য়।

শুক্রবার বাদ জুম্মা কাশীপুর শাহী মস‌জিদ, উত্তর গোয়ালবন্দ জা‌মে মস‌জিদ, হাট‌খোলা জা‌মে মস‌জিদ সহ বি‌ভিন্ন মস‌জি‌দে এ দোয়ার আ‌য়োজন করা হয়।

এসময় কাশীপুর ইমাম ঐক্য প‌রিষ‌দের সভাপ‌তি বায়তুল মামুর জা‌মে মস‌জি‌দের ইমাম ও খ‌তিব হা‌ফেজ মাওলানা মুফ‌তি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক কশীপুর শাহী মস‌জি‌দের ইমাম ও খ‌তিব হা‌ফেজ হযরত মাওলানা মুফ‌তি হা‌ফিজুর রহমান আ‌শেকী, সহ-সভাপ‌তি হাজীপাড়া মাদরাসার মোয়া‌দ্দেস ও মসজি‌দে বেলাল ইমাম ও খ‌তিব হয‌রত মাওলানা মুফ‌তি মাহমুদ হাসন, উত্তর নর‌সিংপুর বায়তুল জান্নাত জা‌মে মস‌জি‌দের ইমাম ও খ‌তিব হয‌রত মাওলানা মুফ‌তি ইব্রাহিম খলিল, কোষাদক্ষ হাট‌খোলা জা‌মে মস‌জি‌দের ইমামও খ‌তিব হয‌রত মাওলানা মুফ‌তি শ‌রিফুল ইসলাম সহ ঐক্য প‌রিষ‌দের সকল নেতৃবৃন্দের পক্ষ থে‌কে সরকা‌রের প্র‌তি ৪ দফা দা‌বি পেশ করা হয়।

দা‌বি গু‌লো হ‌লো প্র‌তি‌টি নিহত প‌রিবা‌রকে ৫০ লাখ টাকা ক‌রে দি‌তে হ‌বে। মসজিদের পবিত্রতার প্রতি লক্ষ্য রেখে প্রয়োজনীয় পদক্ষেপ সহ দ্রুত নামাজের পরিবেশ তৈরির জন্য জোর দাবী। ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিভাগীয় ভা‌বে তদন্ত করা। অ‌বিল‌ম্বে আহত‌দের দে‌শ বা বি‌দে‌শে নি‌য়ে উন্নত চি‌কিৎসা প্রদান করা। এর পর মস‌জিদ বি‌স্ফোর‌নে নিহত ও আহ‌তদের জন্য বি‌শেষ মোনাজাত করা হয়।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও