আমি বিশ্বাস করি ঈশ্বর বা আল্লাহ সব এক : আইভী

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৫ পিএম, ২৫ অক্টোবর ২০২০ রবিবার

আমি বিশ্বাস করি ঈশ্বর বা আল্লাহ সব এক : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমি ছোট বেলা থেকে শিক্ষা পেয়েছি সব ধর্মের মানুষকে সম্মান করতে। আমরা সেভাবেই শিক্ষা নিয়ে বড় হয়েছি। আমার কাছে সব ধর্মের মানুষ সমান। আমি বিশ্বাস করি ঈশ্বর বা আল্লাহ সব এক। তিন সব জায়গায় আছেন। এ বিশ্বাস নিয়েই আমি সবখানে কাজ করি ও ভবিষ্যতেও করে যাবো।’

২৫ অক্টোবর রোববার দুপুরে শহরের চাষাঢ়ায় রামকৃষ্ণ মিশন আশ্রমে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন। এসময় তিনি সিটি করপোরেশনের অর্থায়নে নির্মাণাধীন রামকৃষ্ণ মিশনের প্রধান ফটক পরিদর্শন করেন। এছাড়াও তিনি মিশনের পূজা মণ্ডপে ঘুরে দেখেন।

এসময় মেয়র আইভী কে রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথনন্দ মহারাজ দেবী দুর্গার যজ্ঞ ফোটা দিয়ে বরণ করেন এবং আর্শিবাদ করেন। পরে মেয়র মিশনে পূজার প্রসাদ গ্রহণ করেন।

মেয়র আইভী বলেন, ‘পূজা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। অবশ্যই মাস্ক ব্যবহার করবেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখবেন। এবার আমরা পূজা করলাম আনন্দটা আগামীবছরও করা যাবে। নারায়ণগঞ্জ তথা সারা বিশ্বের মানুষ যেন করোনা ভাইরাস থেকে মুক্ত হয় সেই প্রার্থনা করবেন।’

এছাড়াও মেয়র আইভী দীর্ঘক্ষণ স্বামী একনাথনন্দ মহারাজের সঙ্গে একান্ত কথা বলেন।

এদিকে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিকেলে শহরের দেওভোগ এলাকায় শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ বারোয়ারী দুর্গা পূজা মণ্ডপ পরিদর্শন করেন। এসময় মেয়র আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পূজা কমিটির সভাপতি অজিত সাহা, কোষাধ্যক্ষ বাদল সাহা।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও