তৌহিদি জনতা মাঠে নামলে দূতাবাসের একটি ইটও থাকবে না : ফেরদাউসুর

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৭ পিএম, ২৭ অক্টোবর ২০২০ মঙ্গলবার

তৌহিদি জনতা মাঠে নামলে দূতাবাসের একটি ইটও থাকবে না : ফেরদাউসুর

নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান বলেছেন, ফ্রান্সের বিরুদ্ধে অনতিবিলম্বে ব্যবস্থা গ্রহণ করেন। সরকারের কোনো প্রদক্ষেপ দেখছি না। প্রশাসনের কোনো প্রদক্ষেপ দেখছি না। যদি মুসলমানরা রাজপথে নামে সড়াইবার ক্ষমতা আপনাদের নাই। এই দূতাবাস কেমনে থাকে ঢাকায় এই দূতাবাসের কার্যক্রম কিভাবে পরিচালিত হয়। তৌহিদি জনতা মাঠে নামলে দূতাবাসের একটি ইটও থাকবে না।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ওলামা পরিষদের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ফ্রান্সে মহানবী মুহাম্মদ (সা:) কে নিয়ে বঙ্গচিত্র কার্টুন প্রদর্শনের প্রতিবাদে ২৭ অক্টোবর মঙ্গলবার বিকেলে এই বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

ফেরদাউসুর রহমান বলেন, আজকে গোটা বাংলাদেশ উত্তাল। সমস্ত ওলামায়ে কেরাম একসাথে হচ্ছে। বাংলাদেশের পরিস্থিতি পরিবেশ কি হবে জানি না। তবে একটি কথা বলতে চাই, আজকে রসূলকে অবমাননা করছে। কিন্তু তার ভিতরে আমরা ইসলামের জয়জয়কার দেখতে পাচ্ছি। ইসলামের দিন আসতেছে। ওলামায়ে কেরামের দিন আসতেছে। আগামী দিনে বাংলাদেশের দিক নির্ধারণ করবে ওলামায়ে কেরাম।

প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আউয়ালের উপস্থিতিতে এসময় আরও উপস্থিত ছিলেন জেলা ওলামা পরিষদের সাধারণ সম্পাদক জাকির হোসেন কাসেমী, সহ সভাপতি আব্দুল কাদের, মুফতি মাসুম বিল্লাহ, মহানগর ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মুফতি হারুনুর রশিদ, সহ সভাপতি মুফতি কবির হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর আহমাদ উল্লাহ ও কোষাধ্যক্ষ মুফতি মাহমুদ কাসেমী সহ ইসলামী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও