আহলে সুন্নাত জামাতের বিক্ষোভ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৪ পিএম, ৬ নভেম্বর ২০২০ শুক্রবার

আহলে সুন্নাত জামাতের বিক্ষোভ

ফ্রান্সের পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মোহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা আহলে সুন্নাত ওয়াল জামাআতের উদ্যোগে গণজমায়েত ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

৬ নভেম্বর শুক্রবার জুমআর নামাজের পর আলী আহম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে শহরের চাষাঢ়া এলাকা প্রদক্ষিণ করে আবারও আলী আহম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনের সামনে জমায়েতের মধ্য দিয়ে তাদের কর্মসূচির সমাপ্তি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন, ১৬ নং কাউন্সিলর নাজমুল আলম সজল, মাওলানা মহিউদ্দিন হামেদী, মাওলানা মুফতি সিরাজুল ইসলাম ও মাওলানা আইয়ুব আলী সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

গণজমায়েত অনুষ্ঠানে বক্তারা বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ একটা জারজ সন্তান। কুকুরের কাজ হলো ঘেউ ঘেউ করা। ফ্রান্সের প্রেসিডেন্ট কুকুরের মতো যতই ঘেউ ঘেউ করুক না আমাদের নবীর কিছু হবে না। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। তারই ধারাবাহিকতায় শনিবার ঢাকায় গণজমায়েত হবে। আপনা যথাসময়ে সেখানে পৌছে যাবেন।আপনাদের জন্য বাস রেডি করা হয়েছে। আমরা দেখিয়ে দিতে চাই আমরা আমাদের নবীকে কতটুকু ভালবাসি।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও