অন্তর রায় মুসলমান হয়ে আবু বকর সিদ্দিক

সোনারগাঁ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৫ পিএম, ২ মার্চ ২০২১ মঙ্গলবার

অন্তর রায় মুসলমান হয়ে আবু বকর সিদ্দিক

সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী জামিয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসায় ১ মার্চ সোমবার রাতে খতমে বুখারী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুখারী শরীফের সমাপনী দরস প্রদান করেন জামিয়া দারুল আরকাম আল-ইসলামিয়া বি-বাড়িয়ার মহাপরিচালক ও বেফাকের সহ-সভাপতি শাইখুল হাদিস আল্লামা শায়খ সাজিদুর রহমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার বশিরগাঁও সন্তান ও বিশিষ্ট শিল্পপতি আল মুজাহিদ মল্লিক। সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার সভাপতিত্বে এসময় দ্বীনি আলোচনা করেন অত্র মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও মিরপুর দারুস সালাম মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা আব্দুল কাইয়ুম।

অনুষ্ঠানে সহ-সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি মেম্বার ও অত্র মাদরাসার কোষাধ্যক্ষ হাফেজ আব্দুল খালেক। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন এ এস এম রাইসুল হাসান (শুয়াইব)। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী কায়সার ভূঁইয়া ও হাবিবুর রহমান মাসুদ মোল্লা।

খতমে বুখারীর অনুষ্ঠান চলাকালে শাইখুল হাদিস আল্লামা শায়খ সাজিদুর রহমানের নিকট কালিমায়ে শাহাদাত পাঠ করে অন্তর রায় নামের এক যুবক হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। এসময় তার নতুন নাম রাখা হয় আবু বকর সিদ্দিক।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও