মোনাফেক ঘাপটি মেরে আছে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩১ পিএম, ৫ জুন ২০২১ শনিবার

মোনাফেক ঘাপটি মেরে আছে

নারায়ণগঞ্জ উলামা ইসলামের সভাপতি ও ডিআইটি রেলওয়ে কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আব্দুল আউয়াল বলেছেন, সমস্ত জায়গার মধ্যেই একদল চক্র তারা সর্বাবস্থায় ছিল আছে থাকবে। এরা নবীর দুশমন মুসলমানের দুশমন এবং আলেম উলামার দুশমন সকলের দুশমন। এরা আমাদের বন্ধু না। কিন্তু আমরা যে কথা বুঝতে ভুল করছি যারা রসূলের জামানায় ছিল এই অবস্থায় ছিল রসূলকেও শেষ করার উদ্দেশ্য ছিল এই ধরনের ঘাপটি মারা লোক সর্ববস্থাতেই মুসলমানদের শেষ করার জন্য একদল আছে থাকবে।

৪ জুন শুক্রবার জুমআর নামাজের খুতবার বয়ানে তিনি এসব কথা বলেন। খুতবার বয়ানে আব্দুল আউয়াল বলেন, তাদের চিনা বড় মুশকিল। কারণ রসূল তো ওই জামানায় ছিলেন। রসূলকে আল্লাহপাক জানিয়েছিলেন। এখন রসূল নেই নবী নেই নবীর ওয়ারিসদের আল্লাহপাক এই ক্ষমতা দেয় নাই তারা গায়েবী বলতে পারবে। আসলেই সবাই আমাদের বন্ধু না। এরা শুরুতেই আমাদের যেহেতু মুনাফেক একটা চক্র আল্লাহপাক কুরআনে বলেছেন এটা আছে এবং কেয়ামত পর্যন্ত থাকবে। যেহেতু তাদেরকে আমরা চিনতে পারছি না তারা মসুলমানের জন্য কাফের থেকেও বড় ক্ষতিকর।

তিনি আরও বলেন, তারা নামধারী মসুলমান কিন্তু তাদের সমস্ত কাজকর্ম মুনাফেকির কাজ। এরা কি করে মুসলমানদের ক্ষতি করতে তাদের তার্গেট এটা। তারা আমাদের মিশে থাকলেও তারা সত্যিকারের ইমানদার না। আমাদের এ জামানা কঠিন জামানা। আমরা অনেক সময় বন্ধু কিংবা দুশমনকে চিনতে পারছি না। না আমরা পারছি না আমাদের সরকার পারছে।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও