তালেবানদের পক্ষে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৪ পিএম, ২৮ আগস্ট ২০২১ শনিবার

তালেবানদের পক্ষে

নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সভাপতি, ডিআইটি মসজিদের খতিব, হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও খাস কমিটির সদস্য আল্লামা আব্দুল আউয়াল বলেছেন, ইসলামের মধ্যে কোনো জুলুম নাই। সারা পৃথিবীর সমস্ত মসুলমান একমত ইসলামে জুলুম নাই। ইসলামে সন্ত্রাস নাই। ইসলামে ফেতনা ফাসাদ নাই। তালেবান তারা ক্ষমতায় বসে ইসলামী ইমারত হিসেবে ঘোষণা করতেছে তার মানে হচ্ছে যারা ক্ষমতায় বসবে তারা সারা বিশ্বের সাথে সৌহার্দপূণ আচরণ হবে যে আচরণে কোনো জুলম থাকবে না। সে দেশে ভিন্ন ধর্মালম্বী যদি কেউ থাকে তাদের উপর জুলুম আসবে না। তাদের উপড় মুহাম্মদ (সা.) নীতিমালা চলে আসবে।

২৭ আগস্ট শুক্রবার জুমআর নামাজের খুতবায় তিনি এসব কথা বলেন। আব্দুল আউয়াল বলেন, যত বড় শক্তিধর হোক না কেন মনে রাখবা যে আল্লাহ মাকড়সার মাধ্যমে তার বন্ধুকে হেফাজত করেছে তেমনিভাবে মুসলিম জাতিকে ইমান ওয়ালা মানুষদেরকে দুর্বল জিনিস দিয়ে শক্তিওয়ালাদের মোকাবেলা করে বিজয়ী লাভ করাবে। পৃথিবীর মানচিত্রে আল্লাহ রাব্বুল আলামীন আল্লাহর সাহায্যের দ্বারা মসুলমানদেরকে একটা রাষ্ট্র দখল করার মতো ক্ষমতা দিয়েছেন। তারা ক্ষমতায় বসে ইনসাফ কায়েম করবেন। ওমর ফারুকের খেলাফত প্রতিষ্ঠার জন্য সামনে নিয়ে আসবেন। কুরআন হাদীসের মতে চলবেন। আমরা দেখতে পাবো তারা পৃথিবীর মধ্যে সুন্দর ইসলামী রাষ্ট্র আল্লাহর কথা সঠিকভাবে পৌছার মতো একটা জায়গা দিয়েছেন। এটা মসুলমানদের খুশি হওয়ার কথা।

তিনি আরও বলেন, তালেবান তারা নিরস্ত্র। তাদের কাছে তেমন অস্ত্রশস্ত্র কিছুই আমরা পেপার পত্রিকায় পাই না। কিন্তু তাদেরকে আল্লাহ তায়ালা বিশাল পরাক্রম শক্তিওয়ালার সাথে মোকাবেলা করিয়ে তাদেরকে টিকিয়ে রেখেছেন এমনকি বিজয়ী লাভ করেছেন। এটা ভাববার বিষয়। মসুলমান হিসেবে বুঝবার বিষয়। এটা কি করে সম্ভব হয়? এজন্য সমস্ত অমুসলিম ক্ষমতার মসনদে যারা বসে আছেন আপনাদেরকে অনুরোধ করবো মুসলিমদের সহযোগিতা করুন। তাহলে আপনারাও আল্লাহর সাহায্য পাইবেন। আর যদি তা না করে মসুলমানকে পৃথিবীর মানচিত্র থেকে উৎখাত করার ষড়যন্ত্রে লেগে যান তাহলে আসমানওয়ালা বসে থাকবে না। আসতেছে ইমাম মাহদী। সমস্ত ক্ষমতাগুলো নস্যাৎ হয়ে যাবে। তালেবানরা কোনোভাবেই কোনো মানুষের উপড় জুলুম করছে বলে আমরা দেখতে পাইতেছি না। মিডিয়া কারও দুশমন নয়। তারা বাস্তব ঘটনাগুলো তুলে ধরছে। একজন হিন্দু লোকের আলোচনা আমি শুনলাম তিনি তালেবানদের বাস্তব কাহিনী তুলে ধরেছেন।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও