দুর্গা পূজা উদ্বোধনে কাউন্সিলর প্রার্থী জাভেদ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৩ পিএম, ১২ অক্টোবর ২০২১ মঙ্গলবার

দুর্গা পূজা উদ্বোধনে কাউন্সিলর প্রার্থী জাভেদ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নং ওয়ার্ডে হিন্দু ধর্মাবলম্বীদের ঐতিহ্যবাহী দুর্গা পূজার উদ্বোধন করেন কাউন্সিলর প্রার্থী মকসুদুর রহমান জাভেদ। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন এলাকাবাসী।

১১ অক্টোবর সোমবার ওয়ার্ডের ২নং জমিদারী কাচারী গলি হাকিম মুন্সির বাড়িতে প্রথম বারের মত দুর্গা পূজার অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ফিতা কেটে পূজা অনুষ্ঠানের উদ্বোধন করে জাভেদ। এসময় আরো উপস্থিত ছিল সানোয়ার ভাই ও মাদবরগণ সহ আরো অনেকে।

জাভেদ বলেন, ‘আমার এলাকাবাসী আনন্দ উল্লাসে দিন কাটাবে এর চেয়ে বড় আনন্দের আর কি হতে পারে। আর আমি তাদের সেই আনন্দ উল্লাসে শরীক হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তারাও আমাকে কাছে পেয়ে পরম ভালবাসায় আপন করে নিয়েছে। আমি তাদের কাছে চির কৃতজ্ঞ। তাদের এই ভালবাসার ঋণ আমি জনসেবার মধ্য দিয়ে শোধ করতে চাই। সেজন্য আপনারা আমাকে একটু সহযোগিতা করলে সেই সেবা করা সম্ভব। আপনাদের একটু সহযোগিতা পারে সকল জনগণের মুখে হাসি ফুটাতে। আসুন আমরা সবাই কাধে কাধ মিলিয়ে জনগণের কল্যাণে ও সেবায় কাজ করে দেশকে এগিয়ে নিই।

উল্লেখ্য, সামাজিক উন্নয়ন সহ সমাজের নানা অসংহতি নিয়ে কাজ করে যাচ্ছেন জাভেদ। ওয়ার্ডের জনগণের নানা দুর্ভোগ সহ সংকট নিয়ে প্রতিবাদ করে আসছেন। এর পাশাপাশি নানা ইস্যুতে দাবি জানিয়ে আসছেন। স্কুল, খেলার মাঠ, ওয়াসার পানির লাইন, পার্ক, সুইমিংপুল সহ নানা ইস্যুতে দাবি জানিয়ে আসছেন। সম্প্রতি নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করার তাগিদ দিচ্ছেন এই নেতা। এছাড়া বিভিন্ন সময় গরীব অসহায়দের নানা সমস্যায় তাদের পাশে দাড়িয়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। নিজের সামর্থ অনুযায়ী সকলের মুখে হাসি ফোটানোর চেষ্টা করে যাচ্ছেন।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও