বস্ত্র নিয়ে পূজা মন্ডপে কাউন্সিলর শকু

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০১ পিএম, ১৭ অক্টোবর ২০২১ রবিবার

বস্ত্র নিয়ে পূজা মন্ডপে কাউন্সিলর শকু

হিন্দু ধর্মালম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসবের আনন্দ ভাগ করে নিতে বিভিন্ন পূজামন্ডপে বস্ত্র হাজির হয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু।

বুধবার (১৩ অক্টোবর) বিকেলে ও সন্ধ্যায় শহরের ইসদাইর এলাকার শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির ও শ্রী শ্রী শিবরাম গোপাল জিউর মন্দিরে গিয়ে এই বস্ত্র বিতরণ ও বস্ত্র বিতরণ করেন।

এসময় হিন্দু ধর্মালম্বী লোকজন শওকত হাসেম শকুকে পেয়ে তাদের উৎসবের মাত্রা আরও বেড়ে যায়। তারা অনেক খুশি হোন। শওকত হাসেম শকু ফুল দিয়ে বরণ করে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে আগামী নির্বাচনেও শওকত হাসেম শকুকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

তাদের ভাষ্য, কাউন্সিলর শওকত হাসেম শকু অনেক কাজ করেছেন। এমন কোনো কাজ বাদ নেই যা তিনি করেননি। আমাদের জন্য মন্দিরের জায়গারও ব্যবস্থা করে দিয়েছেন তিনি। একই সাথে হরিজন সিটি কলোনীর হিন্দু বাসিন্দাদেরও তিনি অনেক সমস্যার সামাধান করেছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. ছিদ্দিকুর রহমান। রাধাকৃষ্ণ মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি দিলীপ কুমার দাস, উপদেষ্টা রবিন চন্দ্র দাস (হরিপদ), সহ-সভাপতি গৌতম সাহা, সাধারণ সম্পাদক রণজিৎ চক্রবর্তী, শিবরাম গোপাল জিউর মন্দির কমিটির সভাপতি কিশোর লাল বেগী, সাধারণ সম্পাদক ওমর দাস, একতা যুবসংঘের সভাপতি স্বপন লাল বেগী ও সাধারণ সম্পাদক বিপ্লব দাস সহ প্রমুখ।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও